‘সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোন - বসুন্ধরা সিটি’ -এর উদ্বোধন করল র‌্যাংগস ইলেকট্রনিক্স


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৪ অপরাহ্ন, ৬ই মে ২০২৪


‘সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোন - বসুন্ধরা সিটি’ -এর  উদ্বোধন করল র‌্যাংগস ইলেকট্রনিক্স
ছবি: জনবাণী

সনি-র‌্যাংগস নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, শপ #১০৬-১০৯, লেভেল-০৬, ব্লক-ডি, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স -এ নতুন আঙ্গিকে সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোন - বসুন্ধরা সিটি শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।


২০১০ সালে বসুন্ধরা সিটি শপিং মলে অফিসিয়াল সনি পণ্য নিয়ে সনি সেন্টার - বসুন্ধরা সিটির যাত্রা শুরু হয়, যা আজ, দীর্ঘ ১৪ বছর পরে নতুন আঙ্গিকে নতুন লোকেশনে এক্সপেরিয়েন্স জোন এক্সক্লুসিভ শোরু মটির উদ্বোধন হল। 


এখানে আসলেই ক্রেতা এক্সপেরিয়েন্স করতে পারবেন সনির আধুনিক প্রযুক্তির "ব্রাভিয়া এক্সআর" প্রসেসর সমৃদ্ধ Google TV; Sony Alpha Camera, লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। 


পাশাপাশি থাকছে অফিসিয়াল LG 4K UHD, NanoCell এবং OLED টিভি; ; AI Inverter রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; ন্যানোশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে Whirlpool, Electrolux, Kelvinator, Rangs, Phlips সহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই র‌্যাংগস স্টোরে।  উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফট সহ আরো অনেক চমক।


আরও পড়ুন: চট্টগ্রামের সর্ববৃহৎ র‌্যাংগস ফ্ল্যাগশীপ স্টোর


র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর, একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস বিনাস হোসেন এবং সনি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ এর সম্মানিত ব্রাঞ্চ হেড, মি. রিকি লুকাস, যৌথভাবে সনি সেন্টার এক্সপেরিয়েন্স জোন এর  উদ্বোধন করেন। আরো উপস্থিত ছিলেন সনি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ ও র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, সম্মানিত ক্রেতা এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।


মি. রিকি লুকাস বলেন, "বিগত ৪০ বছর ধরে বাংলাদেশে সনির অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে র‌্যাংগস ইলেকট্রনিক্স এর এই যাত্রা অফিসিয়াল সনি পণ্যকে বাংলাদেশের ক্রেতার কাছে পছন্দের শীর্ষে নিয়ে গেছে। এই আস্থা ও ভালোবাসার সম্পর্ক সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে আমার দৃঢ় বিশ্বাস"।


আরও পড়ুন: শুরু হল র‍্যাংগস ইলেকট্রনিক্স বাণিজ্য মেলা অফার


একই সাথে তিনি সকল ক্রেতাকে সনি এক্সপেরিয়েন্স জোন এ এসে বিশ্বমানের অফিসিয়াল সনি ব্রাভিয়া এক্স আর ওলেড - মিনি এলইডি, আলফা ক্যামেরা ও সনি সাউন্ড সিস্টেম এক্সপেরিয়েন্স করার অনুরোধ জানান। 


গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। 


জেবি/এসবি