কুড়িগ্রামে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৮ অপরাহ্ন, ৭ই মে ২০২৪


কুড়িগ্রামে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা
ছবি: প্রতিনিধি

আগামী ২১ মে ৬ষ্ঠ পর্যায়ের দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাওয়া খাওয়া ছেড়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। সেইসঙ্গে দিচ্ছেন নানান উন্নয়নের প্রতিশ্রুতি।


ভোটাররাও বলছেন, এলাকার উন্নয়ন যে প্রার্থী কাজ করবেন, তাকেই তারা নির্বাচিত করবেন।


৭টি ইউনিয়ন মিছিল-মিটিং,পথসভা, উঠান বৈঠক ও গণসংযোগসহ ইউনিয়নেরই হাট বাজারে, চা স্টলে চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। 


আরও পড়ুন: কুড়িগ্রামে থামছেই না পাতোনা কমিটির নিয়োগ বাণিজ্য


চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান রাও রাত দিন ভোটারদের বাড়ি বাড়ি ঘুরে ভোট প্রার্থনা করছেন। 


প্রতিটি গ্রামের অলিগলিতে ব্যানার, পোস্টার ও লিফলেটে ছেয়ে গেছে। সব মিলিয়ে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সকল প্রার্থী আগামী ২১মে উপজেলা পরিষদ নির্বাচনে নিজ নিজ অবস্থান থেকে বিজয়ী হবেন বলে আশা করছেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস চেয়ারম্যান ৪ জন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আরও পড়ুন: কুড়িগ্রামে সংস্কার হয়নি ভেঙ্গে পড়া ব্রিজ, দুর্ভোগ চরমে


রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নে ১ লক্ষ ৬৭ হাজার ৮ শত ৫১জন ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৮৩ হাজার ২৯ জন ও মহিলা ভোটার ৮৪ হাজার ৮ শত ২২জন ভোটার রয়েছে। যারা ৬১ টি ভোট কেন্দ্রে ভোট প্রয়োগ করবেন। উপজেলা নির্বাচন অফিসার সুপ্ত করিম জানান,আমরা প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা করেছি প্রার্থীরা আমাদেরকে সুন্দর সুষ্ঠু নির্বাচনের অঙ্গীকার করেছেন। আশা করি আমরা এই উপজেলায় একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিব।


জেবি/এসবি