এবার সিডনিতে ডিগবাজির সঙ্গে যা ঘটালেন জায়েদ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৫ অপরাহ্ন, ৮ই মে ২০২৪


এবার সিডনিতে ডিগবাজির সঙ্গে যা ঘটালেন জায়েদ খান
ছবি: সংগৃহীত

চিত্রনায়ক জায়েদ খান বিভিন্ন সময় থাকেন নানা আলোচনা- সমালোচনায়। কখনো শিল্পী সমিতির নির্বাচন, কখনো ডিগবাজি দিয়ে আবার কখনো মঞ্চে নেচে -গেয়ে। গেল ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি। তবে সিনেমাটি হলে খুব একটা দর্শক টানতে পারেনি। তিনি বর্তমানে অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়। এবার সেখানে গিয়ে শুধু ডিগবাজিই নয়, গান গেয়েও শুনিয়েছেন এই অভিনেতা।


রোববার (৫ মে) সিডনির ক্যাম্পসিতে আয়োজিত বৈশাখী আড্ডা অনুষ্ঠানে পারফর্ম করেন জায়েদ খান। পরে উৎসুক  দর্শকদের অনুরোধে ডিগবাজি দেন। এসময় বিদেশের মাটিতে বাংলাদেশিদের মাতাতে গান গেয়েও শোনান তিনি।


আরও পড়ুন: তবে কি পরীমনির ঘাটে নাও ভিড়িয়েছে নতুন কোনো সওদাগর?


বিষয়টি নিয়ে জায়েদ খান সংবাদমাধ্যমকে জানান, আমি যেখানেই যায়, সেখানেই ভালোবাসা পাই। সিডনিতেও আমার বহু ভক্ত আছেন, তাদের ভালবাসায় আমি মুগ্ধ। অনুষ্ঠানটি অনেক সুন্দর ছিল। সিডনি ঘুরে দেখেছি, এখানকার পরিবেশ চমৎকার।


আরও পড়ুন: মায়ের পথেই হাঁটছেন দিতিকন্যা লামিয়া 


প্রসঙ্গত, গত মাসের শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে শো করতে গেছেন জায়েদ। তার সঙ্গে আছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। প্রথমবার একসঙ্গে অস্ট্রেলিয়াতে গিয়ে একমঞ্চে শো করেছেন এই দুই তারকা। কাজের বাইরে দুজনেই মেলবোর্ন, সিডনি ঘুরে বেড়াচ্ছেন। সব ঠিক থাকলে আগামী ১০ মে দেশে ফেরার কথা আছে তাদের।


জেবি/আজুবা