পাবনা সদরে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশারোফ হোসেনের নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪১ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


পাবনা সদরে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশারোফ হোসেনের নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

আসন্ন তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন। টানা তিন মেয়াদ ধরে এ পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন তিনি।


এবারের দলীয় প্রতীক বিহীন উপজেলা নির্বাচনে চতুর্থবারের মতো পাবনার সকল স্তরের মানুষের সমর্থন চেয়েছেন তিনি। তিনি জানান, রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর ভালবাসায় নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন উপজেলা পরিষদ ও পৌরসভার দায়িত্ব পালন করেছেন তিনি।


আরও পড়ুন: পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭


ধারাবাহিকভাবে তাকে সমর্থন জানানোর কারণে রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একইসাথে চতুর্থবারের মত আসন্ন উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধও জানান তিনি।


বুধবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে পাবনা মেরিল বাইপাস এলাকার নুরজাহান কমিউনিটি সেন্টারে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এসব কথা জানান আলহাজ্ব মোশাররফ হোসেন। সভায় আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সমন্বয়ে দুটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।


আরও পড়ুন: ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের ৬৪ বছরে পদার্পন উপলক্ষে শুভেচ্ছা বিনিময়


এ সময় বক্তব্য দেন, জেলা আ.লীগের সহ-সভাপতি এড. বেলায়েত আলী বিল্লু, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ও গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।


বক্তব্যে তারা মোশাররফ হোসেনের পাশে থাকার অঙ্গীকার করে জানান, সম্প্রতি স্থানীয় এমপি সমর্থিত প্রার্থী এ নির্বাচনে অংশ নিচ্ছেন বলে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত করা হচ্ছে। যেটি সম্পূর্ণ মিথ্যা গুজব। এমপি সাহেব সম্পূর্ণ নিরপেক্ষ ভূমিকায় রয়েছেন। এক্ষেত্রে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হবার আহ্বান জানান বক্তারা।


জেবি/এসবি