অস্ত্র হাতে হাইওয়ের মাঝে তরুণীর নাচ, ভিড়িও ভাইরাল


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৩:৪৫ অপরাহ্ন, ১১ই মে ২০২৪


অস্ত্র হাতে হাইওয়ের মাঝে তরুণীর নাচ, ভিড়িও ভাইরাল
ছবি: সংগৃহীত

বর্তমানে অনেকের কাছেই বিনোদনের অন্যতম প্রধান হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। আর সোশ্যাল মাধ্যমে এখন অন্যতম গুরুত্বপূর্ণ হচ্ছে রিল ভিডিও। এই রিল ভিডিও বানানোর জন্য কত কী না করেন এর ব্যবহারকারীরা।


অনেকে আবার বেশি ভিউ পাওয়ার জন্য জীবনের ঝুঁকি নিতেও দ্বিধা করেন না। অনেকেই আবার এই রিল বানাতে গিয়ে ভাঙছেন আইনও। আর সে রকমই একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এতে এক তরুণীকে সড়কের মাঝে অস্ত্র হাতে নাচতে দেখা যাচ্ছে।


আর এই তরুণী সামাজিক মাধ্যমে অনেক জনপ্রিয়। ভারতের উত্তর প্রদেশের লখনৌতে ঘটনাটি ঘটেছে। আর এই ঘটনার পরই সক্রিয় হয়ে উঠেছে স্থানীয় পুলিশ। যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও দেওয়া হয়েছে।


আরও পড়ুন: ফিলিস্তিনকে পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস জাতিসংঘের সাধারণ পরিষদে


শনিবার (১১ মে) এক প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এই তথ্য জানিয়েছে।


ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে পিস্তল নিয়ে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে আছেন এক তরুণী। গানের তালে তালে নাঁচছেন, আবার পিস্তল উঁচিয়ে ধরছেন। এরপর সেটি সড়কে ছুড়েও ফেললেন। এরপরও রিল চালু রাখেন ওই তরুণী।


এসময় তাকে পাশ কাটিয়ে চলে যাচ্ছিল একের পর গাড়ি। কয়েক জন কিছুটা দূরে দাঁড়িয়ে তরুণীর এই কীর্তিকলাপ দেখছিলেন।


আরও পড়ুন: শক্তিশালী সৌরঝড় পৃথিবীতে আঘাত হানল


এদিকে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এ রকম রিল ভিডিও তৈরির জন্য ওই তরুণীর বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশের কাছে সেই ভিডিওটি পৌঁছতেই অবিযুক্ত তরুণীর খোঁজে তল্লাশি শুরু করেছে।


ভারতীয় গণমাধ্যম বলছে, যে তরুণীকে পিস্তল হাতে রিল ভিডিও তৈরি করতে দেখা গেছে তার নাম সিমরন যাদব। তিনি উত্তরপ্রদেশের লখনৌতে সামাজিক মা বেশ জনপ্রিয়।


অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী নামে একটি এক্স হ্যান্ডলে সিমরনের সেই ভাইরাল ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল ওই ভিডিওতে ভোজপুরি গানে নাচছিলেন ওই তরুণী।


আরও পড়ুন: বাল্যবিয়ে বন্ধ করায়, ক্ষুব্ধ হয়ে কনেকে হত্যা যুবকের


ভিডিওটি ভাইরাল হতেই অনেকেই এই তরুণীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন। আর সেই আহ্বানে সাড়া দিয়ে লখনৌ পুলিশ জানিয়েছে, এই ঘটনার জন্য তদন্ত শুরু হয়েছে। তরুণীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।


ইনস্টাগ্রামে সিমরনের ২২ লাখেরও বেশি ফলোয়ার আছে। আর ইউটিউবে তার ফলোয়ারের সংখ্যা ১৮ লাখের বেশি।


এমএল/