মামার বাড়িতে এসএসসি পাশের মিষ্টি দিয়ে ফেরা হলো না চঞ্চলের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:২২ অপরাহ্ন, ১৩ই মে ২০২৪


মামার বাড়িতে এসএসসি পাশের মিষ্টি দিয়ে ফেরা হলো না চঞ্চলের
ছবি: প্রতিনিধি

নিজ মামার বাড়ীতে এসএসসি পাশের মিষ্টি দিয়ে আর বাড়ি ফেরা হলোনা জান্নাতুজ্জামান চঞ্চল (১৬)। মামার বাড়ীতে মিষ্টি দিয়ে বাড়ি ফেরার সময় পথের মধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন জান্নাতুজ্জামান চঞ্চল। নিহত জান্নাতুজ্জামান চঞ্চল মেহেরপুরের গাংনী উপজেলা চৌগাছা মোল্লাপাড়া গ্রামের মো.রকিবুজ্জামানের পুত্র ও পৌর এলাকার সন্ধানী স্কুল এন্ড কলেজের ছাত্র। জান্নাতুজ্জামান চঞ্চল এ বছর এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৩৩ পেয়েছে।


সোমবার (১৩ মে) বিকাল পৌনে চারটার দিকে গাংনী-কাথুলি সড়কের ভাটপাড়া ডিসি ইকোপার্কের কাছে ট্রাকের ধাক্কায় নিহত হয়।


আরও পড়ুন: ইউপি সদস্য মা ও খালার সঙ্গে এসএসসি পাস করল সোহান


এ বিষয়ে নিহতের পিতা রাকিবুজ্জামান বলেন, রবিবার (১২ মে) ছেলে এসএসসি পাশের ফলাফল পেয়েছে। এ কারনে তার মামা বাড়ী ধলা গ্রামে পরীক্ষার ফলাফলের মিষ্টি দিতে যায়।


নিহতের বন্ধু আলিফ বলেন, ইজিবাইকে চড়ে আমরা নওপাড়া থেকে গাংনীতে আসতেছিলাম। পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে যায় অটোতে থাকা ৪ যাত্রী। মূমূর্ষ অব্স্থায় জান্নাতুজ্জামান চঞ্চল কে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন: ডিমলায় এক প্রতিষ্ঠানে পরীক্ষার্থী দুই, পাস করেনি কেউ


গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সুমাইয়া আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। তার মাথায় আঘাত লাগায় প্রচন্ড রক্তক্ষরণে তার মৃতু হয়।


এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, নিহতের মরদেহ পুলিশ হাসপাতালে পৌছেছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।


এমএল/