কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:১৬ অপরাহ্ন, ২৪শে মে ২০২৪


কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া শহরের আদর্শপাড়ায় পরকীয়ার জেরে ইকবাল হোসেন (৩০) নামের এক যুবককে মারপিট ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গে‌ছে। হত্যাকাণ্ডে জ‌ড়িত স‌ন্দে‌হে তিনজনকে আটক করেছে পু‌লিশ।  


শুক্রবার (২৪ মে) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আদর্শপাড়া এলাকার মজিবর রহমান সড়কের বাসিন্দা নাজিম উদ্দিনের বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 


কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শেখ সো‌হেল রানা এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন। 


আরও পড়ুন: এমপি আনারকে হত্যা, কালীগঞ্জজুড়ে কান্নার রোল


নিহত ইকবাল হোসেন আদর্শপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি স্থানীয় একটি রাইস মিলের ম্যানেজার ছিলেন। ইকবালের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। 


পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, প্রতি‌বেশী নাজিমের স্ত্রীর সাথে ইকবালের পরকীয়ার সম্পর্ক ছিল। সেই সম্প‌র্কের‌ জের ধ‌রে দুপু‌রে ইকবাল ঐ বা‌ড়ি‌তে গে‌লে না‌জিম উদ্দি‌ন অন্তরঙ্গ অবস্থায় তাদের‌কে হা‌তেনা‌তে ধ‌রে ফে‌লে। এ সময় না‌জিমসহ ক‌য়েকজন ইকবাল‌কে মার‌ধর ও শ্বাস‌রোধ ক‌রে হত্যা ক‌রে। 


কু‌ষ্টিয়া পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল হক মুরাদ জানান, পরকীয়ার জেরে হত্যার বিষয়‌টি তি‌নিও জে‌নে‌ছেন। তিনজন‌কে থানায় নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে।


আরও পড়ুন: টানা তিনবার উপজেলা চেয়ারম্যান হলেন মান্নান খান   


ত‌বে নিহতের মা রশিদা খাতুনের দা‌বি, তার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করেছে নাজিম ও তার লোকজন। হত্যার সা‌থে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানি‌য়ে‌ছেন তি‌নি।


বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, পরকীয়ার জে‌রে ওই যুবক‌কে হত্যা করা হ‌য়ে‌ছে। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কুষ্টিয়া ২৫০ শয্যা বি‌শিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। 


এমএল/