এবার মান্নার সুরেই সুর মিলিয়ে যা বললেন জিৎ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৯ অপরাহ্ন, ২৫শে মে ২০২৪


এবার মান্নার সুরেই সুর মিলিয়ে যা বললেন জিৎ
ছবি: সংগৃহীত

টালিপাড়ার জনপ্রিয় নায়ক জিৎ। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত ‘সাথী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু হয় তার। এই ছবি জিৎকে বাংলা ছবির জগতে এক বিশেষ স্থান করে দেয়। তার স্বাভাবিক কিন্তু ভাষাসমৃদ্ধ অভিনয় দ্রুতই তাকে বাংলা চলচ্চিত্রপ্রেমীদের হৃদয়ে স্থান করে দেয়। যদিও তিনি রোমান্টিক চরিত্রে অভিনয় শুরু করেন, ক্রমশ তিনি একজন অ্যাকশন হিরো হিসেবে আত্মপ্রকাশ করেন।


এবার জিৎ আসছেন সায়েন্স ফিকশন-কমেডির মিশ্রণে নতুন সিনেমা ‘বুমেরাং’ নিয়ে। সিনোমাটি প্রযোজনা করছেন জিৎ নিজেই। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ ও রুক্মিণী মৈত্রকে। 


আরও পড়ুন: কানে পুরস্কার জিতলেন বাঙালি অভিনেত্রী

  

শুক্রবার (২৪ মে) সিনেমাটির ট্রেলার প্রকাশিত হয়। সেখানেই ইন্ডাস্ট্রি ও বন্ধুত্ব নিয়ে কথা বলেন জিৎ।


এদিন জিৎ কথা ভারতের সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, ‘ইন্ডাস্ট্রিতে কেউই কাউকে বন্ধু বলে মনে করেন না। যদিও বা মনে করে মন থেকে সেটা তাঁরা কতটা মানে এটা নিয়ে সন্দেহ আছে। কিন্তু আমার আর রুক্মিণীর বন্ধুত্বটা সত্যিই। আশা করব আগামীতেও আমাদের এই বন্ধুত্ব একই রকম থাকবে। ভাঙবে না।’


রুক্মিণী বলেন, এই সিনেমার শুটিং চলাকালীন নাকি জিৎ তাঁকে সারাক্ষণ খাওয়া দাওয়া করতে বলেছেন। এমনকি শট দেওয়ার আগে গল্প করতেও বলেছেন। রুক্মিণীর মতে ‘বন্ধু’ জিতের মতো ‘সুপারস্টার পাওয়া মুশকিল’।


আরও পড়ুন: এখন নয়, শীতকালে বিয়ে করবো: বনি সেনগুপ্ত


প্রসঙ্গত, বুমেরাং সিনেমাতে উঠে আসবে এক রোবটের গল্প। থাকবে সুপারবাইকের কথাও। এই সিনেমাতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি মানুষ তথা জিতের স্ত্রীর চরিত্রে। আরেকটি হল রোবটের চরিত্রে। এই দুই চরিত্রের নাম নিশা আর ইশা। এখানে জিৎ ছাড়া আছেন সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়সহ প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই সিনেমাটি। সৌভিক কুণ্ডু এই সিনেমার পরিচালনা করেছেন। 


জেবি/আজুবা