চেয়ার ফিরে পেয়ে যা বললেন ডিপজল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৫৬ অপরাহ্ন, ২৭শে মে ২০২৪


চেয়ার ফিরে পেয়ে যা বললেন ডিপজল
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ যেন থামছেই না। বিষয়টি এখন শুধু অভিযোগেই সীমাবদ্ধ নেই, গড়িয়েছে আদালত পর্যন্তও। ডিপজলের সাধারণ সম্পাদক পদ নিয়ে ১৫ মে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় শিল্পী একটি রিট আবেদন করেন। ফলে, আদালত পদটি স্থগিত ষোষণা করে। পরবর্তীতে গত ২৬ মে শিল্পী সমিতির নির্বাচনে সম্পাদক পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেন ডিপজল।  


আরও পড়ুন: কেস খেলবা, আসো, যেটা খেলার মন চায় সেটাই খেল: নিপুনকে ডিপজল


সোমবার (২৭ মে) চেম্বার বিচারপতি এম. ইনায়েতুর রহিমের আদালতে  শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সম্পাদক পদ ফিরে পেয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। ফলে সম্পাদক পদে দায়িত্ব পালনে আর কোনো বাধা নেই এই অভিনেতার। 


আদালতের রায়ের পর ডিপজল বলেন, আমি বরাবরই আইনের প্রতি শ্রদ্ধাশীল। এ মামলার শুরুতেই বলেছিলাম, আমি আইনি প্রক্রিয়ায় তা মোকাবিলা করব। আমি মাননীয় আদালতের কাছ থেকে সুবিচার পেয়েছি। আলহামদুলিল্লাহ, সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন।


আরও পড়ুন: অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ


এদিকে নিপুন আক্তার পুনরায় আপিল করতে পারেন, এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে ডিপজল জানান, করতেই পারে। সমস্যা নেই। আইনিভাবেই তা মোকাবিলা করব। আমি এবং আমার প্যানেলের প্রার্থীরা স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছি। এ নির্বাচন ইন্ডাস্ট্রির সবার কাছেই গ্রহণযোগ্য হয়েছে। কাজেই আমরা আত্মবিশ্বাসী, সত্যের জয় হবেই। আইনি প্রক্রিয়ায় এ সত্য প্রতিষ্ঠিত হয়েছে ও হবে।


জেবি/আজুবা