স্ত্রী দাবি করে শাকিবকে শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:১১ অপরাহ্ন, ২৯শে মে ২০২৪


স্ত্রী দাবি করে শাকিবকে শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস!
ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। ঢালিউডে একাই ২৫ বছর ধরে রাজত্ব করছেন। মঙ্গলবার (২৮ মে) ক্যারিয়ারের রজতজয়ন্তী ছিল এই নায়কের। শাকিবিয়ানদের ভালবাসা ছিল চোখে পড়ার মত। 


এমন এক দিনেই পরিচালক রাইয়ান রাফি প্রকাশ্যে এনেছেন শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’র প্রথম গান ‘লাগে উরাধুরা।’ যেখানে শাকিবকে ঝলমলে লুকে ডান্সফ্লোরে টালিপাড়ার নায়িকা মিমির সাথে জমিয়ে নাচতে দেখা গেছে। সেই সঙ্গে ক্যারিয়ারের রজতজয়ন্তীতে শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তকুল। 


সেই তালিকায় যোগ দিয়েছেন নায়িকা অপু বিশ্বাসও। ভক্ত-অনুরাগীদের মতো শাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি নিজেও। 


আরও পড়ুন: বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারি না: পরীমণি


তবে এদিন শুভেচ্ছাবার্তায় একটি রহস্যঘেরা পোস্ট করেন এই নায়িকা। যা নিয়ে এই তারকা দম্পতির সম্পর্কে আবারও প্রশ্নের সৃষ্টি হয়েছে। কারণ বছর খানেক আগেই বিচ্ছেদ ঘটেছে শাকিব-অপু দম্পতি। তবুও প্রাক্তন স্বামীর ক্যারিয়ারের রজতজয়ন্তীতে একটু ভিন্নভাবেই শুভেচ্ছা জানাতে দেখা গেল এই নায়িকাকে। 


মঙ্গলবার (২৯ মে) রাতে শাকিবকে অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস শেয়ার করেন অপু।  ওই পোস্ট শেয়ার করেন, শাকিবের ক্যারিয়ারের রজতজয়ন্তী উপলক্ষ্যে দেশের একটি সংবাদপত্রে বিশেষ কিছু প্রতিবেদন প্রকাশ করা হয়। সেই সংবাদপত্রের স্ক্রিনশট শেয়ার করেছেন এই অভিনেত্রী। 


আরও পড়ুন: অবশেষে তমা মির্জা-মিষ্টি জান্নাত দ্বন্দ্বের অবসান



সংবাদপত্রের সেই ছবি প্রকাশ করে ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, ওয়াইফ’। তাদের সন্তান আব্রাম খান জয়ের নাম হ্যাশট্যাগ দিয়ে শাকিব খানকে উদ্দেশ্য করে লিখেছেন ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা’।


শুভেচ্ছাবার্তায় অপু এক রহস্য ঘেরা প্রশ্নের জন্ম দিয়েছেন। 


যদিও শাকিবের বিশেষ দিনে অপু বিশ্বাসের মতো কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলীকে।


জেবি/আজুবা