রুপসী পাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৯ অপরাহ্ন, ৩০শে মে ২০২৪


রুপসী পাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
ছবি: প্রতিনিধি

বান্দরবানের লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। 


শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন,এই উন্মুক্ত বাজেট সভায় এই বাজেট ঘোষণা করেন রুপসী পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা।  


বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউপি সচিব মোঃ আয়ুব আলী সঞ্চালনায় এই উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়। এবারের মোট বাজেট ঘোষণা করা হয়েছে ৩ কোটি ৪৫ লাখ ১ হাজার ৫০০শ টাকা। এর মধ্যে আয় এবং ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৪৫ লাখ ১ হাজার ৫০০শত টাকা।  


ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, বাজেট হচ্ছে একটি ইউনিয়নের চলতি অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব। পরিষদের বিভিন্ন উৎসের আদায়কৃত আয় হতে জনকল্যাণমূলক কাজে ব্যয়ের একটি পূর্ব পরিকল্পনা। যাহা জনগণের সুচিন্তিত মতামত ও অংশ গ্রহনের মাধ্যমে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হয়।


তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যথা সময়ে ট্যাক্স পরিশোধ করা, সময়মত জন্ম নিবন্ধন, বাল্য বিবাহ রোধ ও উন্নয়নমুলক কাজে সকল নাগরিকের সহায়তা কামনা করেন। 


বাজেট সভায় উপস্থিত ছিলেন, রুপসী পাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ, পাড়া কারবারি, মসজিদের ইমাম এবং সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। 

 /এসডি