পাবনায় দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৫ অপরাহ্ন, ৩০শে মে ২০২৪


পাবনায় দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা
ছবি: প্রতিনিধি

পাবনায় দুর্নীতি বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাবনায় অনুষ্ঠিত হয়েছে দুর্নীতি বিরোধী শোভাযাত্রা, স্কুল শিক্ষার্থীদের নিয়ে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিতর্কে পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ দল চ্যাম্পিয়ন এবং ইমাম গাযযালী হাই স্কুল এন্ড কলেজ দল রানার্সআপ হয়। পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের হাসান মাসুদ শ্রেষ্ট বিতার্কিক নির্বাচিত হন।


বৃহস্পতিবার (৩০ মে) সকালে পাবনা প্রেসক্লাব চত্বর থেকে জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান ও পুলিশ সুপার আকবর আলী মুনসীর নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।


আরও পড়ুন: রাজশাহীর কৃষি প্রযুক্তি মেলায় ১৩৫ জাতের আমের প্রদর্শনী


এ সময় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. খায়রুল হক। 


পরে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মনোয়ারুল উল আজীজের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য দেন কমিটির সাধারন সম্পাদক এবিএম ফজলুর রহমান। পরে প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। বিতর্কে পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ র হাসান মাসুদ শ্রেষ্ট বিতার্কিক নির্বাচিত হন।


এমএল/