যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়িতে দাওয়াত খেলেন লিটন-শান্তরা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৬:০৩ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


যুক্তরাষ্ট্রে সাকিবের বাড়িতে দাওয়াত খেলেন লিটন-শান্তরা
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে অংশগ্রহণ করতে বেশ আগেভাগেই দেশ ছেড়েছে বাংলাদেশ দল। যুক্তরাষ্ট্রের সাথে সিরিজ হারের পর বড় ধাক্কা খেয়েছে সাকিব-শান্তরা। আইসিসির এই মেগাআসরে নামার আগে প্রত্যেক দল দুটি করে প্রস্তুতিমূলক ম্যাচ খেলছে, বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। এর আগে বৃষ্টির কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে নামতে পারেনি টাইগাররা।


আরও পড়ুন: রাতে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

 

তাই বিশ্বকাপের চূড়ান্ত মিশনে নামার আগে শনিবার (১ জুন) রাত ৮ টা ৩০ মিনিটে শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে শান্তরা। যেখানে তাদের প্রতিপক্ষ ভারত। প্রস্তুতি ম্যাচটি হবে ৩৪ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন আইসিসির বানানো বড় প্রজেক্ট নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে। নিউইয়র্কের এই মাঠে নামার আগে বাংলাদেশের ক্রিকেটাররা ঘুরে এসেছেন সাকিব আল হাসানের বাড়িতে।


আরও পড়ুন: আরও একটা বিশ্বকাপ খেলতে চান সাকিব আল হাসান


শহরটিতে বেশ কয়েক বছর ধরেই বসবাস করেন তার পরিবার। স্ত্রী উম্মে আহমেদ শিশির ও তিন সন্তান সেখানেই থাকেন। তাই খেলার ফাঁকে সাকিবের দাওয়াতে হাজির পুরো টাইগার স্কোয়াড। সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, মুস্তাফিজদের বেশ হাসিখুশিই দেখা যায় ছবিতে। এছাড়াও, দলে থাকা ক্রিকেটারের সঙ্গে চন্ডিকা হাথুরুসিংহেও ছিলেন এই ডিনার পার্টিতে।


জেবি/আজুবা