বাঘায় অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৬ অপরাহ্ন, ৩রা জুন ২০২৪


বাঘায় অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন
ছবি: প্রতিনিধি

রাজশাহীর বাঘায় সোমবার (৩ জুন) সকালে সরকারি রাস্তায় অবৈধ পার্কিং বন্ধসহ রাস্তায় অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বাঘা সদরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রহমতুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।


 এতে বক্তব্য দেন-নবম শ্রেণীর ছাত্রী-আদিবা ইসনাত,ফাতিমা রনক,সুমাইয়া আফরোজ ও তাসমিম তাবাসসুম। জানা যায়,গত রবিবার (২ জুন) উপজেলার অবৈধ পার্কিং এর কারণে রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সমাপ্তি সরকার সহ উপজেলার ইউ,আর,সি ইন্সেট্রাকটর ইকবাল হোসেন আহত হন।


সমাপ্তি বিদ্যালয়ের পশ্চিমে সড়কে দাঁড় করা যাত্রীবাহি পরিবহনের পাশ দিয়ে বাইসাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় । পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরে ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রীরা।

 রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম জানান,আহত ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


 বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, এসব ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।  মানববন্ধনে ছাত্রীদের দাবির প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসডি/