যে কারণে শাকিবের ‘দরদ’ আটকা!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৫৫ অপরাহ্ন, ৪ঠা জুন ২০২৪


যে কারণে শাকিবের ‘দরদ’ আটকা!
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এই নায়কের বেশিরভাগ সিনেমা ইদ ঘিরেই মুক্তি পাচ্ছে। তার অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘দরদ’। সিনেমাটি নিয়ে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন দর্শকরা। কেননা এই সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউডের জনপ্রিয় ‘জান্নাত’ খ্যাত অভিনেত্রী সোনাল চৌহান। তবে জানা গেল, একটি শর্তের বিনিময়ে ‘দরদ’ সিনেমায় চুক্তিবদ্ধ  শাকিব।


বহুল আলোচিত সিনেমা ‘দরদ’-এর মুক্তির কথা ছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি। সেসময় ‘দরদ’-এর নির্মাতা অনন্য মামুন বলেছিলেন, তিনি সিনেমাটি ভারতীয় একটি প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে দিয়েছেন। তাই সিনেমার মুক্তির বিষয়টি এখন আর তার হাতে নেই।


আরও পড়ুন: বিয়ে করলেন রাজ-বুবলি!


বিগ বাজেটের ‘দরদ’ সিনেমা ঈদের মতো বড় উৎসবে কেন মুক্তি পাচ্ছে না। এ নিয়ে অনেকের মনেই জানার কৌতুহল জেগেছে। তবে বিশেষ এক সূত্র বলছে, ঈদে ‘দরদ’-এর মুক্তি পাক শাকিব খান নাকি নিজেই চান না। কারণ হিসেবে জানা যায়, ঈদে তার অভিনীত সিনেমা মুক্তির জন্য শাকিব নাকি অন্য সময়ের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। ‘দরদ’ ঈদে মুক্তি পাবে না সেই শর্তেই সিনেমাতে চুক্তিবদ্ধ হন তিনি। 


তবে সিনেমাটির নির্মাতা অনন্য মামুন বলছেন ভিন্ন কথা। তার ভাষ্য, বিগ বাজেটের ‘দরদ’ বাংলা, হিন্দিসহ আরও বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে। সব মিলে তাদের প্রস্তুতি নিতেও বেশ সময় লেগেছে। শুধু বাংলাদেশ কেন্দ্র করে সিনেমাটি নির্মাণ করা হয়নি। ভারতসহ বিশ্বজুড়ে একযোগে মুক্তি দিতে চান তিনি।


আরও পড়ুন: আমিই তাকে প্রথম সন্তান উপহার দিয়েছি: অপু বিশ্বাস


এদিকে ঘনিষ্ঠ সূত্রের খবর, মূলত চুক্তির গ্যাঁড়াকলেই আটকে রয়েছে শাকিব-সোনালের ‘দরদ’। তাই প্রযোজনা সংস্থার ইচ্ছা থাকলেও ঈদে আলোর মুখ দেখছে না সিনেমাটি। তা না হলে সিনেমাটি এবার ঈদেই মুক্তি পেত। 


প্রসঙ্গত, ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলামসহ অনেকে।


জেবি/আজুবা