বিশ্বকাপের আগে দল থেকে ছিটকে গেলেন পাকিস্তান তারকা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৭:৪১ অপরাহ্ন, ৫ই জুন ২০২৪


বিশ্বকাপের আগে দল থেকে ছিটকে গেলেন পাকিস্তান তারকা
ছবি: সংগৃহীত

চলতি মাসের ২ জুন থেকে শুরু হয়েছে চার-ছক্কার টুর্নামেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ। এখন পর্যন্ত মাঠে নামা হয়নি গত আসরের ফাইনালিস্ট পাকিস্তানের। বৃহস্পতিবার (৬ জুন) স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে তারা। বিশ্বকাপ মিশনে নামার আগেই বাবর আজমের দল পেল বড় দুঃসংবাদ।


সাইড স্ট্রেন ইনজুরির কারণে স্বাগতিকদের বিপক্ষে খেলা হচ্ছে না দলটির তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের। বুধবার (৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছে দেশটির সংবাদমাধ্যম জিও সুপার। 


আরও পড়ুন: ১৫ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি ভারত -আয়ারল্যান্ড


প্রথম ম্যাচে ইমাদের না থাকার বিষয়টি নিশ্চিত করে পাকিস্তান ক্যাপ্টেন বাবর আজম জানান, সাইড স্ট্রেনে ভুগছেন ইমাদ। প্রথম ম্যাচে খেলতে পারবেন না তিনি। 


বিশ্বকাপের বাকি ম্যাচগুলোয় ইমাদকে পাকিস্তান পাবে কিনা সেটা নির্ভর করছে ইনজুরির অবস্থার ওপর। তবে ৩৫ বছর বয়সী এই অলরাউন্ডারকে বাকি ম্যাচে পাওয়া নিয়ে আশাবাদী বাবর। তিনি বলেন, যদিও ইমাদ প্রথম ম্যাচ খেলবে না, তবে আমরা আশা করি বাকি ম্যাচগুলোতে তাকে পাওয়া যাবে। 


আরও পড়ুন: ছক্কা হাঁকিয়ে মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ক্রিকেটার


যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচের পর পাকিস্তান তাদের পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দী ভারতের। ৯ জুনের সেই গুরুত্বপূর্ণ ম্যাচে ইমাদের ব্যাপারে আশাবাদী দল। এরপর একদিন বিরতি দিয়ে ১১ জুন কানাডার বিপক্ষে মাঠে নামবে বাবর আজমের দল।


পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি ও উসমান খান।


জেবি/আজুবা