কঙ্গনাকে চড় মারা সেই নারী কনস্টেবল পাচ্ছেন পুরষ্কার


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০১:১৩ অপরাহ্ন, ৮ই জুন ২০২৪


কঙ্গনাকে চড় মারা সেই নারী কনস্টেবল পাচ্ছেন পুরষ্কার
ছবি: সংগৃহীত

ভারতের নবনির্বাচিত বিজেপি-দলীয় এমপি ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালে থাপ্পড় মেরে আলোচনায় এসেছেন এক নারী কনস্টেবল। পরবর্তীতে তাকে গ্রেফতারও করেছে পুলিশ। এবার গ্রেপ্তার হওয়া সেই নারী কনস্টেবল কুলবিন্দর কৌরের জন্য পুরস্কার ঘোষণা করেছে এক ব্যবসায়ী।


জানা গেছে, শিবরাজ সিং বাইনস নামের এক ব্যাবসায়ী সিআইএসএফের ওই কনস্টেবলের জন্য ১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন। তিনি জানান, থাপ্পড়কাণ্ডে অভিযুক্ত নারীকে ১ লাখ রুপি পুরস্কার দেবেন। ইতোমধ্যে বিষয়টি নিয়ে উত্তাল নেটদুনিয়া।


আরও পড়ুন: লোকসভার নির্বাচনে জিতলেন যেসব তারকা প্রার্থী


শুধু তাই নয়, ওই ব্যবসায়ী একটি ভিডিও শেয়ার করে কুলবিন্দরকে কুর্নিশও জানান। পাশাপাশি তিনি পাঞ্জাবের সংস্কৃতি এবং মানুষের ভাবাবেগকে বাঁচানোর জন্য ওই সিআইএসএফের কনস্টেবলের প্রশংসাও করেন।


এ ছাড়াও কুলবিন্দরের পাশে দাঁড়িয়ে নিজেকে তার ভাই হিসেবে পরিচয় দিয়েছেন শের সিং মাহিওয়াল নামের এক ব্যক্তি। তিনি জানান, বোনকে পুরোপুরি সমর্থন করি। এমনকি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে ওই কনস্টেবলের ভাই হিসেবে বক্তব্যও রাখতে শোনা যায় তাকে।


আরও পড়ুন: দেবের হ্যাটট্রিক


বিমানবন্দরে কঙ্গনা মারার ঘটনার পর কুলবিন্দরের বিরুদ্ধে এফআইআর হয়। কোর্ট অব এনকোয়ারির নির্দেশ দেয় সিআইএসএফ। এরই মধ্যে শের সিং মাহিওয়াল জানান, ওকে এই বিষয়ে সম্পূর্ণ সমর্থন করি। এই ব্যক্তি কপুরথালায় কিষাণ মজদুর সংঘর্ষ কমিটির অর্গানাইজেশন সেক্রেটারি বলে জানা গেছে।


প্রসঙ্গত, ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা। রাজনীতিতে ডেবিউয়ের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা।


জেবি/আজুবা