অনন্যা পান্ডকেই জীবনসঙ্গী বাছলেন আম্বানীর কর্মচারী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৪১ অপরাহ্ন, ৭ই সেপ্টেম্বর ২০২৪


অনন্যা পান্ডকেই জীবনসঙ্গী বাছলেন আম্বানীর কর্মচারী
ছবি: সংগৃহীত

বিচ্ছেদ হতেই নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে খুব বেশি দিন হয়নি। এর মধ্যেই নতুন প্রেমের ইঙ্গিত পাওয়া গেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ইঙ্গিত দিয়েছেন নতুন প্রেমিক ওয়াকার ব্ল্যাঙ্কো নিজেই। ওয়াকার ব্ল্যাঙ্কো ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানীর কর্মচারী।


এদিকে মাত্র মাস কয়েক আগেই এসেছে অনন্যার জীবনে নতুন প্রেম। প্রাক্তন মডেল ও আম্বানী প্রতিষ্ঠানের কর্মকর্তা ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। গত জুলাই মাসে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা পান্ডে। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেমের শুরু। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ ক্রুজ পার্টিতেই নাকি প্রথম দেখা হয় দু’জনের।


আরও পড়ুন: হঠাৎ কটাক্ষের শিকার নুসরাত জাহান


এবার গুঞ্জন এসেছে, সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় অনন্যার প্রতি প্রেমের ইস্তেহার লিখেছেন তিনি।


অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে বলেছিলেন, 'ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল একটি বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।'


আরও পড়ুন: তারকাদের রাজনৈতিক পদে থাকা নিয়ে প্রশ্ন তুললেন সোহিনী সরকার


আম্বানীদের বিয়েতে মন খুলে নাচতে দেখা যায় এই নায়িকাকে। সেই বিয়ের অনুষ্ঠানেও নাকি ওয়াকারকেই নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন তিনি। এমনকি, দু’জনের ঘনিষ্ঠতায় নাকি কোনও রকম রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দু’জন। এই সব কিছু থেকে এটাই স্পষ্ট যে, আদিত্যের বিরহ কাটিয়ে উঠে নতুন সম্পর্কে মন দিয়েছেন অনন্যা। এখন শুধু অপেক্ষা, অভিনেত্রী চূড়ান্ত কথা কবে ঘোষণা করবেন।


এমএল/