হঠাৎ কটাক্ষের শিকার নুসরাত জাহান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৫৩ অপরাহ্ন, ৩০শে আগস্ট ২০২৪


হঠাৎ কটাক্ষের শিকার নুসরাত জাহান
ছবি: সংগৃহীত

বিভিন্ন কারণেই আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সবসময়ই এ নায়িকা নিজেকে ভক্তদের মাঝে নানাভাবে উপস্থাপন করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েন তিনি। আরজি কর কাণ্ডে উত্তপ্ত কলকাতা। এই সংগ্রামে সামিল হয়েছে অনেক তারকা।


ঠিক সেই সময়ে বিকিনি পরা ছবি পোস্ট করে তোপের মুখে পড়লেন নুসরাত জাহান। মাস খানেক আগে পুরো পরিবারের সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানে কাটানো সময় দারুণভাবে উপভোগ করেছেন এই অভিনেত্রী। এবার সেই স্মৃতিতেই ডুব দিয়েছিলেন নায়িকা। সেই স্মৃতিই যে তার জন্য বুমেরাং হয়ে যাবে তা কখনো কল্পনাও করেননি নুসরাত।


আরও পড়ুন: তারকাদের রাজনৈতিক পদে থাকা নিয়ে প্রশ্ন তুললেন সোহিনী সরকার


এরই মধ্যে অভিনেত্রীর এই স্টোরি মিম তৈরি করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন,‘এটাই তো আদর্শ সময় বিকিনি পরা ছবি পোস্ট করার জন্য।’ আবার কেউ লিখেছেন,‘এই মুহূর্তে সবাই কতটা চিন্তিত, আপনার একটুও চিন্তা হচ্ছে না?’ কাউকে কোনও উত্তরও দেননি অভিনেত্রী। 


শুক্রবার (৯ আগস্ট) ভোরের দিকে কলকাতার শ্যামবাজার এলাকায় অবস্থিত আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের বিশ্রামকক্ষ থেকে এক নারী চিকিৎসকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তে জানা যায়, ওই চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল। প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল যে ওই চিকিৎসক আত্মহত্যা করেছেন। এই ঘটনার পর থেকেই উত্তাপ ছড়িয়ে পড়ে শহরজুড়ে।


এমএল/