প্রেমের টানে ৩ কন্যাসহ নিখোঁজ গৃহবধূ বগুড়া থেকে উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:১৫ অপরাহ্ন, ৯ই জুন ২০২৪


প্রেমের টানে ৩ কন্যাসহ নিখোঁজ গৃহবধূ বগুড়া থেকে উদ্ধার
ছবি: প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর বাবার বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়ি ফেরার পথে তিন শিশুকন্যাসহ নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুকে বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। 


রবিবার (৯ জুন) সকালে বগুড়া সদর থেকে তাদের উদ্ধার করা হয়। এসময় রিতুর সাথে থাকা মেহেদী হাসান নামে এক তরুণকেও আটক করা হয়েছে।


আটক তরুণের সাথে গৃহবধূ খালেদা আক্তার রিতুর প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানায় পুলিশ। 


আরও পড়ুন: তিন কন্যা সন্তান সহ গৃহবধূ নিখোঁজ


বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৬ মাস যাবৎ মোবাইল ফোনের মাধ্যমে বগুড়ার মেহেদী হাসান নামে এক তরুণের সাথে ওই গৃহবধুর প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার (৭ জুন) মেহেদী হাসান ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। একই দিন ওই গৃহবধূ খালেদা আক্তার রিতু তিন কন্যাকে নিয়ে বাবা বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়িতে আসার কথা বলে বের হয়ে আসে। পরে মেহেদী হাসানের সাথে তারা বগুড়ায় চলে যায়। এদিকে নিখোঁজের ঘটনায় শনিবার (৮ জুন) বিকেলে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরবর্তীতে পুলিশ তদন্ত শুরু করলে তাদেরকে বগুড়া থেকে উদ্ধার করা হয়। প্রেমিক মেহেদী হাসান ও নিখোঁজ তিন সন্তানসহ গৃহবধূ পুলিশের হেফাজতে রয়েছে।


রিতুর বাবা আব্দুল আউয়াল ভুঁইয়ার সাথে কথা হলে তিনি বলেন, সকালে আমার মেয়ে ও নাতনীদের বগুড়ায় একটি বাড়িতে পাওয়া গেছে। আমি ফোনে আমার বড় নাতনীর সাথে কথা বলেছি। পুলিশের সাথে আমাদের লোকজন আছে। তারা বগুড়া থেকে রওনা দিয়েছে। তবে তাদের সাথে থাকা ওই ছেলের সম্পর্কে আমার ধারনা নেই।


খালেদা আক্তার রিতুর স্বামী আতাউর রহমান ভুঁইয়া বলেন, আমার স্ত্রী ও মেয়েদেরকে বগুড়ায় পাওয়া গেছে। পুলিশের সাথে আমার ছোট ভাই রয়েছে। তারা বগুড়া থেকে রওনা দিয়েছে।


আরও পড়ুন: নোয়াখালীতে কোটি টাকা নিয়ে উধাও মসজিদের ইমাম


উল্লেখ্য, বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফেরার পথে তিন শিশুকন্যাসহ খালেদা আক্তার রিতু নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় শনিবার (৮ জুন) দুপুরে নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী। রিতুর বাবার বাড়ি বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ি) গ্রামে। তিন শিশুকন্যা হলো-তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)। এর আগে শুক্রবার (৭ জুন) বেলা সাড়ে ১১টায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে নিখোঁজ হন তারা।


এমএল/