কার্তিকের ৫ কোটির গাড়ি এখন ইঁদুরের বাসা!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৪৬ অপরাহ্ন, ১০ই জুন ২০২৪


কার্তিকের ৫ কোটির গাড়ি এখন ইঁদুরের বাসা!
ছবি: সংগৃহীত

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে অন্যতম কার্তিক। ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার সাফল্যের পর একাধিকবার খবরের শিরোনামে রয়েছেন এই অভিনেতা। এই ছবি যেন কার্তিকের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হয়েছিল। কোভিড পরবর্তী সময় বাণিজ্যিকভাবে সবচেয়ে সফল সিনেমার তালিকায় জায়গা করে নেয় ‘ভুল ভুলাইয়া ২’। বলা যায়, বলিউডের বক্স অফিসের দীর্ঘ দিনের খরা কাটে কার্তিকের হাত ধরেই। 


আরও পড়ুন: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে তামান্নার অভিমত


এই সিনেমার দারুণ সাফল্যে প্রযোজক ভূষণ কুমার খুশি হয়ে একটি গাড়ি উপহার দেন অভিনেতাকে। তবে মার্সিডিস বা বিএমডাব্লু নয়, দিয়েছিলেন একটি ‘স্পোর্টস’ গাড়ি। ভারতের প্রথম ম্যাকল্যারেন জিটি ছিল এটি। প্রায় ৫ কোটি টাকা দাম। সেই গাড়িতেই কিনা এখন ইঁদুরের বাসা বেঁধেছে। যা নিয়ে নাজেলা অবস্থা কার্তিকের। 


আরও পড়ুন: কে হচ্ছেন ছোট ‘ভাইজানের’ হবু স্ত্রী?


অভিনেতা জানান, গাড়িটি উপহার পাওয়া পর থেকেই একবার চালিয়েছিলেন। এরপর থেকে গ্যারেজেই পড়ে আছে। সে কারণেই নাকি গাড়ির ভেতরে বাসা বেঁধে ফেলেছে ইঁদুর। ছিঁড়ে ফেলেছে গাড়ির ভিতরের ম্যাট।’ কার্তিকের কথায়, এত দামি গাড়ির ম্যাট সারাতেই লক্ষাধিক টাকা বেরিয়ে গেছে আমার।


সদ্য ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়াও চলছে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং। তাছাড়াও বেশ কিছু ছবি রয়েছে এই নায়কের হাতে। বলা যেতে পারে, দম ফেলার ফুরসত নেই তার। 


জেবি/আজুবা