খোলামেলা পোশাক পরে ফের কটাক্ষের শিকার উরফি (ভিডিও)


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


খোলামেলা পোশাক পরে ফের কটাক্ষের শিকার উরফি (ভিডিও)

বিগ বস ওটিটিতে নজর কেড়েছিলেন ভারতের বিতর্কিত অভিনেত্রী উর্ফি জাভেদ। তবে তার সিনেমা বা অভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য। এর কারণে বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

ফের অদ্ভূত ধরনের পোশাক পরে চরম কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী উরফি জাভেদ।
 
বর্তমানে এমন একটা দিনও সম্ভবত যায় না, যে দিন উরফিকে ট্রোলের শিকার হতে হয় না। কিন্তু সবেতেই নির্বিকার নায়িকা। তাঁকে যে যাই বলুন না কেন, কিছুতেই কিছু যায়ে-আসে না।

বুধবার (২৩ মার্চ) সকাল সকাল বলিউড স্টার রাখী সাওয়ান্তের সঙ্গে ক্যামেরাবন্দি হন উরফি জাভেদ। উরফির পরনে ছিল অন্যান্য দিনের মতোই অদ্ভূত কাটের পোশাক! যে মিডি ড্রেস এ দিন উরফি পরেছিলেন তার বুক একেবারে খোলা। কোনওমতে দু-টুকরো কাপড়ে ঢাকা স্তনযুগল।

এ দিন পাপারাৎজিদের ক্যামেরা তাঁদের তাক করলেই রাখী সাওয়ান্ত উরফিকে নাচার অনুরোধ জানান বারে বারে। কিন্তু উরফি কোনওভাবেই নাচতে রাজি হননি।
Urfi Javed gets trolled for wearing a bizarre outfit again. Here's what she  wore - Lifestyle News

বরং বারে বারে বোঝানোর চেষ্টা করেন, নাচলেই যে কোনও মুহূর্তে খুলে যেতে পারে তাঁর পোশাক। যা নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা।
रेड ड्रेस में उर्फी ने फ्लोन्ट की ब्रा, देखें बोल्ड फोटोज़ - Urfi javed in  red thigh high slit dress flaunts bra photos viral

সেলিব্রিটি ফটোগ্রাফারের ক্যামেরাবন্দি সেই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই কয়েক লক্ষ নেটিজেন ভিডিওটি দেখেছেন।

Urfi Javed latest pics
মাত্র একদিন আগেই অদ্ভুত পোশাকে মুম্বইয়ের রাস্তায় দৌড়নোর জন্য তাঁকে পাগল বলেও সম্বোধন করেছেন নেটিজেনদের একাংশ। এ দিন উরফি যে পোশাক পরেছিলেন, তার পিঠ একেবারে খোলা।
रेड ड्रेस में उर्फी ने फ्लोन्ट की ब्रा, देखें बोल्ड फोटोज़ - Urfi javed in  red thigh high slit dress flaunts bra photos viral

পায়ে রীতিমতো বিশাল উঁচু হিলের জুতো। মুম্বইয়দের ভিড় রাস্তায় দৌড়ে কটাক্ষের শিকার হন।

সম্প্রতি তাঁর সম্পর্কের জন্য খবরের শিরোনামে এসেছেন উরফি জাভেদ। শোনা যাচ্ছে, ইন্দো-কানাডিয়ান গায়ক কুনওয়ারের সঙ্গে এই অভিনেত্রীর বিশেষ সম্পর্ক রয়েছে।


ওআ/