টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

সুপার এইটের প্রথম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৮:৩৮ অপরাহ্ন, ১৯শে জুন ২০২৪


সুপার এইটের প্রথম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের প্রথম ম্যাচে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা এবং যুক্তরাষ্ট্র। এই ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে যেতে চায় দুই দলই। এবারের আসরে চমক দেখিয়ে প্রথমবার সুপার এইটে উঠেছে যুক্তরাষ্ট্র।


বুধবার (১৯ জুন) অ্যান্টিগুয়ার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে যুক্তরাষ্ট্রের অধিনায়ক অ্যারন জোন্স।


এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে প্রোটিয়ারা। অ্যান্টিগুয়ার কন্ডিশন বিবেচনায় এক পেসার কমিয়ে একজন স্পিনার বেশি নিয়ে মাঠে নামছে তারা। সে জন্য ওটনিল বার্টম্যানের জায়গার একাদশে সুযোগ পেয়েছেন তাব্রাইজ শামসি।


আরও পড়ুন: সুপার এইটে যাদের বিপক্ষে খেলবে টাইগাররা


অন্যদিকে অপরিবর্তীত একাদশ নিয়ে মাঠে নামছে যুক্তরাষ্ট্র।


যুক্তরাষ্ট্রের একাদশ: শায়ান জাহাঙ্গীর, স্টিভেন টেলর, অ্যান্ড্রিস গাউস, অ্যারন জোন্স (অধিনায়ক), নীতিশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, জসদীপ সিং, নস্টুশ কেনজিগে, সৌরভ নেত্রাভালকার ও আলী খান।


দক্ষিণ আফ্রিকা একাদশ: রিজা হেনড্রিকস, কুইন্টন ডি কক, এইডেন মারক্রাম (অধিনায়ক), হেইনরিচ ক্লাসেন, ডেভিড মিলার, ত্রিস্টান স্টাবস, মার্কো জেনসেন, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, আইনরিখ নর্কিয়া ও তাব্রাইজ শামসি।


এমএল/