‘শাকিব খানের সদস্যপদ বাতিলের খবরটি পুরোপুরি ভিত্তিহীন’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘শাকিব খানের সদস্যপদ বাতিলের খবরটি পুরোপুরি ভিত্তিহীন’

চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি থেকে চিত্রনায়ক ও প্রযোজক শাকিব খানের ‘সদস্যপদ ও ভোটাধিকার বাতিল হয়েছে’ বলে খবর ছড়িয়েছে। তবে এই খবরটিকে ‘পুরোপুরি ভিত্তিহীন’ বলে পরিষ্কারভাবে জানিয়েছেন সমিতির অফিস সেক্রেটারি সোমেন্দ্র চন্দ্র রায়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যায় তিনি জানান, এই কথা কে বলেছেন আমি জানি না । আমার কাছে এই ধরনের খবর নেই। নিয়মিত চাঁদাসহ সবকিছু মেনেই ছবি বানান শাকিব খান। তাই তার সদস্যপদ কিংবা ভোটাধিকার বাতিলের প্রশ্নই আসে না। প্রযোজক সমিতি এখনও প্রশাসনের নিয়ন্ত্রণে। প্রশাসনিকভাবে শাকিব খানের সদস্য বাতিলের কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

খোঁজ নিয়ে জানা যায়, আগামী ২১ মে প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন ঘিরে ভোটার তালিকা হালনাগাদের কাজ চলছে। যেসব প্রযোজক চাঁদা, ট্রেড লাইসেন্স, আয়করসহ অন্যান্য কাগজপত্র জমা দেয়নি তাদেরকে অবহিত করা হচ্ছে।

গত কয়েকমাস যাবত শাকিব খান দেশের বাইরে আছেন। তবে তিনি নিয়মিত চাঁদা পরিশোধ করেন বলেও জানান তিনি।

তার প্রোডাকশন হাউজ এসকে ফিল্মস থেকে জানানো হয়, গত সপ্তাহে চাঁদাসহ অন্যান্য কাগজপত্র জমা দেয়া হয়েছে। তখন প্রযোজক সমিতি থেকে আয়করের কাগজের ব্যাপারে কিছু জানানো হয়নি। বৃহস্পতিবার সমিতি থেকে আয়কর কাগজটি জমা দেয়ার জন্য জানানো হয়। আগামী কর্মদিবসে এই কাগজটি জমা দেয়া হবে। এদিকে, শাকিব খান অভিনীত গলুই সিনেমা আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এপ্রিলে দেশে ফিরবেন শাকিব খান । এমন সংবাদও একাধিক সূত্র জানিয়েছে। তবে শাকিব খান এখনো দেশে ফেরার বিষয়ে এখনো কিছু জানাননি।  গুলুই সিনেমাটি পরিচালনা করেছেন এস এ হক অলীক। আর ছবিতে প্রথমবার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী।

ওআ/