বাংলাদেশকে হালকাভাবে নিচ্ছে না ভারত


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:৫৯ অপরাহ্ন, ২২শে জুন ২০২৪


বাংলাদেশকে হালকাভাবে নিচ্ছে না ভারত
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাঁচা-মরার লড়াইয়ে সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার (২২ জুন) ভারতের বিপক্ষে মাঠে  নামবে বাংলাদেশ। 


ওয়েস্ট ইন্ডিজের স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। সুপার এইটে অস্ট্রেলিয়ার কাছে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে টাইগাররা। তাই ব্যাকফুটে থাকা বাংলাদেশের এই ম্যাচ টিকে থাকার লড়াই।


আরও পড়ুন: অস্ট্রেলিয়ার কাছে হেরে সুপার এইট শুরু বাংলাদেশের


এদিকে দুর্দান্ত ফর্মে থাকা রোহিত-কোহলিরা সুপার এইটের গ্রুপ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে আফগানদের হারিয়ে জায়গা করে নিয়েছে শীর্ষ দুইয়ে। বাংলাদেশের বিপক্ষে জয় পেলে সেমিফাইনালের দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবে টিম ইন্ডিয়া। তবে বাংলাদেশ দলকে হালকাভাবে নিচ্ছে না ভারত। এমনটাই জানালেন, টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর।


আরও পড়ুন: বাংলাদেশকে নিয়ে যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক


বিক্রম রাঠোরের ভাষ্যমতে, ‘বাংলাদেশ ভালো দল। তাদের স্পিন বোলিংয়ে দক্ষ অনেকেই আছে, যারা এই কন্ডিশনে অনেক ভালো করে। স্পিনারদের জন্য উইকেটে সহায়তা থাকায়, তারা সুবিধা পায় এবং তাদের দলে স্পিনারও অনেক। এই ফরম্যাটে প্রতিটি দল কঠিন প্রতিপক্ষ। আমি বিশ্বাস করি, টি-টোয়েন্টিতে সহজ ম্যাচ বলে কিছু নেই। এই কন্ডিশন আমাদের সঙ্গেও মানানসই। কারণ, আমরা একাদশে ২-৩ জন স্পিনার রাখতে পারি। তাই আমি নিজেদের দলকেই সেরা ভাবি। এটাই আমাদের শক্তি।’


জেবি/আজুবা