‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:৫৬ অপরাহ্ন, ২৫শে জুন ২০২৪


‘বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি’
পরিমনি - ছবি: সংগৃহীত

দেশজুড়ে আলোচনায় রাসেলস ভাইপার বা চন্দ্রবোড়া। তবে আলোচিত এই সাপকে বিদায় জানালেন সময়ের আলোচিত নায়িকা পরীমনি, আর স্বাগত জানালেন নিজেকেই। হঠাৎ কেন রাসেলস ভাইপারকে বিদায় জানিয়ে নিজেকে ওয়েলকাম করলেন সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকা এই ঢাকাই ছবির নায়িকা?


বোট ক্লাবের ঘটনায় ব্যবসায়ী নাসিরের করা মামলায় মঙ্গলবার (২৫ জুন) সকালে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন পরীমনি, পান জামিন। এদিন দুপুর দেড়টার দিকে নায়িকার ফেসবুকে পেজে দুই লাইনের পোস্ট। যেখানে তিনি লিখেন, “বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমনি।”


কিন্তু কেন এমন রহস্যজনক পোস্ট দিলেন পরী?


আরও পড়ুন: পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্ক, চাকরি হারাচ্ছেন সেই সাকলায়েন


বোট ক্লাব কাণ্ডে ব্যবসায়ী নাসির উদ্দিনের করা হত্যাচেষ্টা মামলায় পরীমনির জামিন পাওয়া নিয়ে সকাল থেকে আলোচনা-সমালোচনা তো চলছেই, তারই মধ্যে খবর, পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের জেরে চাকরি হারাচ্ছেন গোয়েন্দা-গুলশান বিভাগের সাবেক এডিসি গোলাম সাকলায়েন।


এই পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েনকে চাকরি থেকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর সুপারিশ করে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরামর্শ চেয়ে চিঠি পাঠিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।


আরও পড়ুন: ব্যবসায়ী নাসিরের মামলায় পরীমনির জামিন


এ ঘটনা নিয়েও এরইমধ্যে আলোচনা তুঙ্গে রয়েছে। এর ফলে একই দিনে দুটি ঘটনায় ফের আলোচনা-সমালোচনার কেন্দ্রে চলে এসেছেন পরীমনি। যা অজানা নয় নায়িকার। এছাড়া এই আলোচনায় যে সহসাই দাড়ি পড়বে না, তাও বুঝতে পারছেন। তাই হয়তো ওই পোস্ট।


জেবি/এসবি