গোপালগঞ্জে ইউনিয়ন সদস্যের পক্ষে প্রতিবাদ সমাবেশ এলাকাবাসীর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৩ অপরাহ্ন, ২৯শে জুন ২০২৪


গোপালগঞ্জে ইউনিয়ন সদস্যের পক্ষে প্রতিবাদ সমাবেশ এলাকাবাসীর
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপজেলার ১২নং উলপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে প্রতিবাদ সমাবেশ করেছেন স্থানীয় বাসিন্দারা। 


শুক্রবার (২৮ জুন) বিকালে রাউৎ খামার এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অংশ নেন শত শত মানুষ। 


আরও পড়ুন: ফরিদপুরের ভাঙ্গায় অজ্ঞাত নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার


জানা গেছে, সম্প্রতি উপজেলার ১২নং উলপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রহমত হোসেন মোল্লার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে স্থানীয় সজল বালা, কালী দাশ বালা সহ কিছু ব্যক্তি ভিডিও বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং প্রিন্ট মিডিয়ায় প্রচার করা হয়েছে। 


যা স্থানীয়রা অপপ্রচার আখ্যা দিয়ে প্রতিবাদ জানায়। অপপ্রচারের অভিযোগে স্থানীয় এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার শত শত হিন্দু, মুসলিম নারী পুরুষ অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানান।


প্রতিবাদ সভায় অংশ নেওয়া ষাটোর্ধ্ব শ্রীপদ ঢালী বলেন, আমাদের গ্রামে বিগত সময়ে যে সকল মেম্বার নির্বাচিত হয়েছেন তার মধ্যে রহমত হোসেন মোল্লা বারবার নির্বাচিত মেম্বার এবং পরোপকারী মানুষ। তিনি এলাকার গরীব-দুঃখী মানুষের পাশে থাকেন। তিনি হিন্দু, মুসলিম সহ সকল ধর্মের মানুষের জন্য কাজ করেন। তার বিরুদ্ধে যে সকল অপপ্রচার করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। স্থানীয় শিবনাথ বালা বলেন, রহমত মেম্বার আমাদের হিন্দু সম্প্রদায়ের জন্য নিজ অর্থায়নে মহাশশ্মান করে দিচ্ছেন। অতীতে যা কোন জনপ্রতিনিধি করে দেয়নি। সম্প্রতি সজল বালা ও কালিদাশ বালা মিলে মিথ্যা অভিযোগ দিয়ে রহমত মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার করেছেন বলে দাবি করেন তারা।


আরও পড়ুন: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত সেনা প্রধানের শ্রদ্ধা নিবেদন


এবিষয়ে ইউপি সদস্য রহমত হোসেন মোল্লা বলেন, স্থানীয় সজল বালা নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানুষের জায়গা দখল, ফসল নষ্ট সহ বিভিন্ন অভিযোগ করেন এলাকার বাসিন্দারা। অভিযোগের প্রেক্ষিতে তাকে ইউনিয়ন পরিষদে ডাকা হলে সে হাজির না হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে শীঘ্রই আমি আইনগত ব্যবস্থা নেবো।


এমএল/