নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো তিন জনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৬ অপরাহ্ন, ১লা জুলাই ২০২৪


নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো তিন জনের
ফাইল ছবি

নড়াইলে বজ্রপাতে ৩ জনের প্রাণহানি হয়েছে। এতে আহত হয়েছেনআরও একজন। 


রবিবার (৩০ জুন) মধ্যরাতে উপজেলার কলোড়া ইউনিয়নের রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই মাঠে শূকর চরাতেন বলে জানা গেছে। 


নিহত ব্যক্তিরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন রায় (৫৫), খুলনার নিজগ্রাম এলাকার মিল্টন রায় ও সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নন্দ ঢালি (৫০)। আহত চিত্ত মালো একই এলাকার বাসিন্দা। তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। 


জানা যায়, গেল ২৫ দিন আগে বাড়ি থেকে শূকর চড়াতে বের হয়েছিলেন তারা। বিভিন্ন এলাকা ঘুরে ৩  দিন আগে তারা নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন। রবিবার মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতে ৪ জনের মধ্যে ৩ জনের মৃত্যু হয়। অন্যজন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিলেন। সকালে স্থানীয়রা মাঠে যাওয়ার সময় তাদের দেখতে পেয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে পাঠায়। 


আরও পড়ুন: নড়াইলে অপহরণ ও হত্যা মামলায় তিনজনের ফাঁসি


কলোড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রদীপ কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সকালে স্থানীয়রা জানায় রাতে বজ্রপাতে ৩ জন নিহত হয়েছেন। এ সময় ১ জন আহত হন। তাকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


আরও পড়ুন: মিথ্যা পরকীয়ার অভিযোগ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা


 ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সাজেদুর রহমান।


তিনি বলেন, “মরদেহ উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।”


জেবি/এসবি