কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত অন্তত ১৫


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০০ অপরাহ্ন, ১লা জুলাই ২০২৪


কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দুই পক্ষের সংঘর্ষে আহত অন্তত ১৫
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে।


সোমবার (১জুলাই) ভোর ৪ টায়  ইবি থানার আব্দালপুর  ইউনিয়নের বিষ্ণুদিয়া গ্রামে  এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। প্রাথমিকভাবে আহতদের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বিষধর সাপের কামড়ে মহিলার মৃত্যু


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিষ্ণুদিয়া গ্রামের নাজমুল মেম্বারের  সাথে  ঐ ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি আরব আলীর সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দুই গ্রুপের সাথে এর আগেও কয়েক দফা হামলা, মামলা ও সংঘর্ষ হয়েছে। 


 দীর্ঘদিন ধরে দ্বন্দ্বের জেরে রবিবার সারাদিন থেকেই ঐ গ্রামে উত্তেজনা বিরাজ করছিল সোমবার ভোর ৪ টা থেকেই  দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ডাল, শরকি, রামদা ও ইটপাটকেল নিয়ে  সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের অন্তত ১৫ জন লোক আহত হয়।  খবর পেয়ে ইবি  থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত  করেন। এবং ঘটনা স্থল থেকে বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করে।


আরও পড়ুন: কুষ্টিয়াতে চুরি যাওয়া শিশুর মরদেহ উদ্ধার


এ ব্যাপারে আরব আলী ও নাজমুল মেম্বারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। 


এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান  বলেন, সংবাদ পেয়ে পুলিশের ফোর্স  নিয়ে ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


জেবি/এসবি