অবশেষে প্রকাশ হলো ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ট্রেলার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অবশেষে প্রকাশ হলো ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ট্রেলার

যশ অভিনীত আলোচিত সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’ বা ‘কেজিএফ-টু’। এ সিনেমার ট্রেইলার দেখার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষায় রয়েছেন ভক্তরা। অবশেষে মুক্তি পেলো এ সিনেমার ট্রেইলার। 

রবিবার (২৭ মার্চ) সন্ধ্যায় এক্সেল মুভিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি।

২ মিনিট ৫৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে অ্যাকশন-ড্রামা ভরপুর। যাতে নজর কেড়েছেন সঞ্জয় দত্ত, যশ ও রাভিনা ট্যান্ডন। সঞ্জয় দত্তের সরব উপস্থিতি আর যশের ধুন্ধুমার অ্যাকশনে বিস্মিত নেটিজেনরা। ভক্তদের দাবি—‘‘সিনেমার সব রেকর্ড ভেঙে দিবে ‘কেজিএফ চ্যাপ্টার টু’।’’

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

নতুন কিস্তি নিয়ে দর্শকের মাঝে উন্মাদনা এতোটাই বেশি যে সিনেমাটির মুক্তির দিন সরকারি ছুটি চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠি লিখেছে অভিনেতা যশ ভক্তদের একটি গ্রুপ।

প্রসঙ্গত, ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে যশ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। জানা গেছে, ভারতে হিন্দি, তামিল, তেলেগু ও মালয়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।


ওআ/