‘মেসি-ডি মারিয়াল অবসরের বিষয়টি আমার হাতে’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘মেসি-ডি মারিয়াল অবসরের বিষয়টি আমার হাতে’

মেসি-ডি মারিয়া বড় তারকা হলেও তাদের অবসরের বিষয়টি কোচের হাতে বলে জানিয়েছেন লিওনেল স্কালোনি। সম্প্রতি তাদের অবসরের ইঙ্গিতে এমন মন্তব্য করলেন তাদের কোচ। পাশাপাশি বর্তমান সময়টাকে উপভোগের পরামর্শও দিয়েছেন তিনি।

আর্জেন্টিনা ফুটবল দলে প্রাণ ভোমরার নাম লিওনেল মেসি ও ডি মারিয়া। নিশ্চিতভাবেই দলে তাদের ভূমিকা বড় প্রভাব ফেলে। বিগত ২৮ বছরের শিরোপা খরা কেটেছিল ডি মারিয়ার গোলের মাধ্যমেই। আর নিজের নামের ভারিক্কি প্রতিনিয়তই দেখিয়ে যাচ্ছেন মেসি। বিশ্বকাপের পর অনেককিছু বদলে যাবে বলে আভাসও দিয়েছিলেন আর্জেন্টাইন নাম্বার টেন মেসি; যেখানে ছিল তার অবসরের ইঙ্গিত। আর ডি মারিয়া অনেকটা স্পষ্ট করেই জানিয়েছেন, কাতার বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে নিজের অবসরের কথা।

ভবিষ্যতের কথা না ভেবে বর্তমান সময়কে মেসিদের উপভোগ করার পরামর্শ দিয়েছেন স্কালোনি। স্কোয়াডে মেসি-ডি মারিয়ার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, কী হবে কিংবা কী না হবে, তা আগেভাগে চিন্তা করা অপ্রয়োজনীয়। দল খুব ভালো সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। অন্যকিছু না ভেবে পুরো দলের লক্ষ্য এখন কাতার বিশ্বকাপের দিকে থাকলেই ভালো।

এসএ/