জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৩ অপরাহ্ন, ২৬শে জুলাই ২০২৪


জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া: পরীমনি
ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী ও ব্যান্ড তারকা শাফিন আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 


বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের সংগীতাঙ্গনে। সবাই যে যার মতো করে স্মৃতি রোমন্থন করছেন, জানাচ্ছেন গভীর সমবেদনাও।


আরও পড়ুন: জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ আর নেই


জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর মৃত্যুতে পরীমনিও হয়েছেন শোকস্তব্ধ। বৃহস্পতিবার (২৫ জুলাই) মাঝরাতে কিংবদন্তি এই ব্যান্ডতারকাকে সবুকে নিজের বিষণ্ণ বদনের একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, আজ জন্মদিন তোমার হয়ে রয়ে যাবে চিরকাল। জন্মদিনের গান হয়ে বেঁচে থাকুক তার চলে যাওয়া।


এরপর নায়িকা লিখেছেন, প্রিয় শাফিন আহমেদ আমরা আপনাকে মিস করব সারাজীবন।


এর আগে শাফিনকে নিয়ে শোক প্রকাশ করেছেন আরও অনেকে। নিজের সোশ্যাল পেজে তার গানের কয়েকটি লাইন তুলে দিয়ে জেমস লিখেছেন, চাঁদ তারা সূর্য নও তুমি, নও পাহাড়ি ঝর্না/ যদি বলি ফুল তবুও হবে ভুল/ তোমার তুলনা হয় না।


আরও পড়ুন: প্রকৃত স্বজন খুঁজে পেলেন পরীমনি


এরপর নগরবাউল লিখেছেন, বিনম্র শ্রদ্ধা বাংলাদেশের মাইলস ব্যান্ড তারকা শাফিন আহমেদের প্রতি। শোকস্তব্ধ দর্শক-শ্রোতাদের প্রতি রইল গভীর সমবেদনা। আসুন আমরা সকলে তার আত্মার চিরশান্তি কামনা করি।’এছাড়া কুমার বিশ্বজিৎ, নকীব খান, প্রিন্স মাহমুদসহ আরও অনেকে আহাজারি করেছেন সোশ্যাল মিডিয়ায়।


যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় শো করতে গিয়েছিলেন শাফিন আহমেদ। শো’য়ের আগে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।


এমএল/