বাগেরহাটে সড়কে বাস উল্টে নিহত ২, আহত ২৫


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩১ অপরাহ্ন, ২৯শে জুলাই ২০২৪


বাগেরহাটে সড়কে বাস উল্টে নিহত ২, আহত ২৫
ছবি: প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে সড়কের ওপর যাত্রীবাহী বাস উল্টে এক নারীসহ দুই যাত্রী নিহত ও ২৫ জন আহত হয়েছেন।


রবিবার (২৮ জুলাই) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদ্রাসা ঘাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ফারজানা আক্তার নিশু (৩৭) মোল্লাহাট উপজেলার নতুন ঘোষগাতী গ্রামের লাল মিয়া শেখের মেয়ে ও অসীম খান (৪৫) উপজেলার রাজপাট গ্রামের দুলাল খানের ছেলে।


আরও পড়ুন: বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তার চুরি, আটক ৬


মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান শেখ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা ও পুলিশ সদ্যসরা জানায়, দুর্ঘটনা কবলিত রুপসী পরিবহনের লোকাল বাসটি খুলনার রুপসা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়া যাচ্ছিল। এসময় মোল্লাহাট উপজেলার মাদ্রাসা ঘাট এলাকায় সোহেল পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে একটি গাড়িকে অতিক্রম করতে গেলে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়।


আরও পড়ুন: ইউরোপের দেশ বেলজিয়ামে যাচ্ছে বাগেরহাটের পরিবেশবান্ধব কাঠের বাড়ি


এতে বাসটির ছাদ বডি থেকে আলাদা হয়ে যায়। এসময় ২৫ জন যাত্রী আহত ও ঘটনাস্থলেই ফারজানা আক্তার নিশু নিহত হয় এবং অসীমকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষনা করেন।


মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান শেখ বলেন, সড়কের ওপর থেকে দুর্ঘটনা কবলিত বাসটি সরানো হয়েছে এবং আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।


এসডি/