আমার মা বোনকে নিয়ে মজা করলে আমিও থাপ্পড় মারব: কঙ্গনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আমার মা বোনকে নিয়ে মজা করলে আমিও থাপ্পড় মারব: কঙ্গনা

অস্কারের মঞ্চে স্ত্রীকে নিয়ে রসিকতা করায় শাস্তি হিসেবে সঞ্চালক কমেডিয়ান ক্রিস রককে সপাটে চড় মেরে বসেন অভিনেতা উইল স্মিথ। বিশ্বের সেরা চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠানে সঞ্চালকের সঙ্গে অভিনেতার এমন ঘটনা বিরল। এ ঘটনায় বিভিন্ন তারকাদের মতো বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও তার মতামত জানিয়েছেন। খবর খবর হিন্দুস্তান টাইমস’র।

তিনি বলেন, স্মিথ যা করেছেন বেশ করেছেন।  অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে উইল স্মিথের চড় মারার ছবিটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘যদি কোনো বোকা আমার মা বা বোনের রোগ নিয়ে কয়েকজন বোকাকে হাসানোর চেষ্টা করে আমিও তাকে উইল স্মিথের মতোই চড় মারব। দারুন কাজ করেছেন! আশা করি উনি আমার লক আপে আসবেন।’

প্রসঙ্গত, ৯৪তম অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চে মেডিয়ান উপস্থাপক ক্রিস রক মি. স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার চুল পড়ে যাওয়া নিয়ে রসিকতা করেন। অ্যালোপেসিয়া নামের রোগে আক্রান্ত হওয়ার কারণে চুল হারাচ্ছেন জাডা। ক্রিস রকের ওই রসিকতা নিতে পারেননি উইল স্মিথ। তিনি দর্শক সারির আসন ছেড়ে উঠে মঞ্চে গিয়ে একটি সজোরে চর কষাণ ক্রিসের গালে। তাতে হতবিহ্বল হয়ে পড়েন উপস্থিত দর্শক। টেলিভিশন লাইভেও তখন সে অনুষ্ঠান দেখছিলেন গোটা বিশ্বের কোটি দর্শক। দেখা যায় মি. স্মিথ চড়টি মেরে ফের নিজের আসনে চলে আসেন এবং চিৎকার করে বলতে থাকেন ক্রিস যেনো তার স্ত্রীকে নিয়ে এমন রসিকতা করা থেকে বিরত থাকেন।

ওআ/