বাংলাদেশ দলের অনুশীলন স্থগিত করল বিসিবি


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১১:৪০ পূর্বাহ্ন, ৪ঠা আগস্ট ২০২৪


বাংলাদেশ দলের অনুশীলন স্থগিত করল বিসিবি
ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সৃষ্ট অস্থিতিশীল পরিস্থিতির মধ্যেই শনিবার (৩ আগস্ট) শুরু হয়েছিল শান্তদের পাকিস্তান সিরিজের প্রস্তুতি। তবে, একদিনের মাথায় সেই ক্যাম্প স্থগিত করল বিসিবি। মূলত দেশব্যাপী অসহযোগ আন্দোলনের কারণে আপাতত খেলোয়াড়দের নিরাপত্তাকে প্রাধান্য দিচ্ছে বিসিবি।


আরও পড়ুন: অবশেষে ন্যায়ের পক্ষে থাকার ঘোষণা দিলেন মাহমুদউল্লাহ


তবে অনুশীলন বাতিলের এই সিদ্ধান্ত শুধুমাত্র আজকের জন্য। পরবর্তীতে বাকি সিদ্ধান্ত জানানো হবে বলে নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র। 


এর আগে শনিবার সকালে স্ট্রেংথ পরীক্ষা শেষে সংবাদমাধ্যমকে বিসিবির ফিজিও বায়জেদুল ইসলাম বলেন, আমাদের তো গত কিছু দিন আগে বিশ্বকাপে যাওয়ার আগে আমরা তো একটা ফিটনেস টেস্ট করে তারপর গিয়েছিলাম। আর আজকে তার ফলোআপ টেস্টিং ছিল তো ফলো অফ টেস্টিংয়ে আমাদের রানিং টেস্ট ছিল। কিছু স্ট্রেংথ টেস্ট ছিল, তো রানিং টেস্ট ওয়েদারের কারণে করতে পারি নাই। স্ট্রেংথ টেস্টটা করেছি সবাই মিলে৷ যারা যারা ছিল তারা সবাই টেস্টে ছিল। আজকে টোটাল ১৪ জন টেস্ট দিয়েছে সব মিলিয়ে।’ 


আরও পড়ুন: চলমান ইস্যুতে শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন ক্রীড়া সাংবাদিকরা


উল্লেখ্য, চলতি আগস্ট মাসেই বাংলাদেশ দলের পাকিস্তান সফরের কথা রয়েছে। ২১ আগস্ট থেকে শুরু হওয়া সেই দুই টেস্টকে মাথায় নিয়েই চলছে ক্রিকেটারদের বর্তমান অনুশীলন পর্ব।


জেবি/আজুবা