শান্তি ফিরে আসুক তোমার-আমার এই ভালোবাসার ভুবনে: মমতা


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২:৪৩ অপরাহ্ন, ৯ই আগস্ট ২০২৪


শান্তি ফিরে আসুক তোমার-আমার এই ভালোবাসার ভুবনে: মমতা
ছবি: সংগৃহীত

বাংলাদেশের অন্তর্র্বতীকালীন সরকারের প্রধান শান্তিতে নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে স্বাগত জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুভেচ্ছাবার্তায় লিখেছেন শান্তি ফিরে আসুক তোমার-আমার এই ভালোবাসার ভুবনে।


শুক্রবার (৯ আগস্ট) বেলা ১২টায় তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক শুভেচ্ছাবার্তা পোস্ট করেন।


আরও পড়ুন: অন্তর্বর্তী সরকারের সঙ্গে কাজ করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র


তিনি বলেন, অধ্যাপক মুহাম্মদ ইউনূসসহ বাংলাদেশে যারা কার্যভার দ্বায়িত্ব গ্রহণ করেছেন, তাদের প্রতি আমার আন্তরিক অভিনন্দন ও শুভকামনা রইলো। আশা করি, তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরো অনেক উন্নত হবে।


মমতা তার শুভেচ্ছাবার্তায় বলেন, বাংলাদেশের উন্নতি, শান্তি, প্রগতি ও সর্বস্তরের মানুষের আরো ভালো হোক এই কামনাই করি। ওখানকার ছাত্র, যুব, শ্রমিক, কৃষক, নারী থেকে শুরু করে সবার প্রতি আমার অনেক অনেক শুভেচ্ছা রইলো।


আরও পড়ুন: বাংলাদেশকে নিয়ে যে বার্তা দিল চীন


শান্তির প্রত্যাশা জানিয়ে মমতা আরও বলেন, আশা করি খুব শিগগিরই এই সংকট কেটে যাবে, শান্তি ফিরে আসবে। শান্তি ফিরে আসুক তোমার-আমার এই ভালোবাসার ভুবনে। আমাদের প্রতিবেশী রাষ্ট্র ভালো থাকলে, আমরাও ভালো থাকব।


এর আগে রাত ৯টা ২১ মিনিটে বঙ্গভবনে শপথ নেন ড. মুহাম্মদ ইউনূসসহ অন্তর্র্বতীকালীন সরকারের ১৪ জন সদস্য। তাদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ঢাকার বাইরে অবস্থান করায় শপথ অনুষ্ঠানে আসতে পারেননি নতুন দায়িত্ব পাওয়া তিন উপদেষ্টা।


এমএল/