গোপালগঞ্জসহ দেশবাসীকে প্রস্তুত থাকার আহবান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪০ অপরাহ্ন, ১২ই আগস্ট ২০২৪


গোপালগঞ্জসহ দেশবাসীকে প্রস্তুত থাকার আহবান
ছবি: প্রতিনিধি

সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জোরপূর্বক দেশত্যাগে বাধ্য করানোর প্রতিবাদ ও তাকে দ্রুত দেশে ফিরিয়ে আনতে সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ। 


সোমবার (১২ আগস্ট) সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শুরুতে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম দেশের চলমান পরিস্থিতি নিয়ে কথা বলেন। দেশের অরাজকতাও সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে জোর পূর্বক ষড়যন্ত্র করে দেশ ত্যাগ করতে বাধ্য করেছে একটি কুচক্রী মহল। যারা দেশে অরাজকতা করেছে, লুটপাট করেছে গণভবন সহ বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ৩২ নম্বর বাড়ীতে আগুন দিয়েছে, সংসদ ভবন প্রধানমন্ত্রীর কার্যালয়, আমাদের সংসদ সদস্য প্রিয় নেতা শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের বাড়ীতে আগুন দেওয়া সহ দেশ ধ্বংস করেছে তার তীব্র নিন্দা জানান তিনি। 


আরও পড়ুন: সদরপুরে গুলিবিদ্ধ যুবক নিহত


দেশ বাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার দেখেছেন জাতির জনকের ছবি ম্যুরাল যে ভাবে নগ্নভাবে ভাংচুর অপমান করা হয়েছে শেখ হাসিনার ব্যবহৃত শাড়ী কাপড় সহ আসবাবপত্র যে ভাবে ধ্বংস করেছে তা বিশ্ববাসী দেখেছে। সারাদেশে আমাদের আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের হত্যা, বাড়ী ঘরে হামলা ভাংচুর অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানান। আওয়ামী লীগ নেতা কর্মী ও সমর্থকদের অভয় দিয়ে দেশ বাসীর উদ্দেশ্যে মাহাবুব আলী খান বলেন, আপনারা যার যার অবস্থান থেকে প্রস্তুত থাকেন আমাদের নেত্রী খুব শীঘ্রই দেশে ফিরে আসবেন। দলের বর্তমান ক্লান্তিকালে সর্বস্তরের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।


এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মুন্সী আতিয়ার রহমান, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক ও গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মো. আলিমুজ্জামান বিটু, জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মী সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এমএল/