রাজামৌলির ওপর চটেছেন আলিয়া


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রাজামৌলির ওপর চটেছেন আলিয়া

ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়েছে ‘আরআরআর’। দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআরের অ্যাকশনে মজেছে দর্শক। তবে এই সিনেমার পরিচালক এস এস রাজামৌলির ওপর ক্ষেপেছেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিস কাঁপানো এই সিনেমায় তিনি রাজুর হবু স্ত্রীর চরিত্রে রূপদান করেছেন।
Watch: Jr NTR, Ram Charan and Alia Bhatt shake a leg in new celebratory  track from RRR | The News Minute

জানা যায়, 'আরআরআর' মুক্তির পর থেকেই মন ভালো নেই আলিয়ার। বলিউড সিনেমায় তিনি প্রথম সারিতে জায়গা করে নিলেও দক্ষিণী সিনেমার পর্দায় নায়িকার উপস্থিতি ছিল খুবই কম। আর এতেই ক্ষেপেছেন মহেশকন্যা।

180 Alia bhatt ideas | alia bhatt, alia, alia bhatt cute
এর আগে দুই নায়ক রাম চরণ ও জুনিয়র এনটিআরের কাঁধে কাঁধ মিলিয়ে সিনেমার প্রচারণায় নেমেছিলেন আলিয়া। কিন্তু সেই ছবিতেই তাকে অবহেলা করেছেন পরিচালক, পরিচিতমহলে এমনই অভিযোগ করেছেন নায়িকা।

Alia Bhatt
সেই জেরে পরিচালক এস এস রাজামৌলিকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়া থেকে 'আরআরআর'-এর প্রচারণার সব ছবি মুছে ফেলেছেন।
Alia Bhatt - r/AliaBhattPics

প্রসঙ্গত, তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীম নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘আরআরআর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও পর্দায় দেখা মিলছে। সূত্র: হিন্দুস্তান টাইমস

ওআ/