ছাত্র-জনতার বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র করছে কিছু ব্যক্তি: মির্জা ফখরুল


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:১৫ অপরাহ্ন, ১৯শে আগস্ট ২০২৪


ছাত্র-জনতার বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র করছে কিছু ব্যক্তি: মির্জা ফখরুল
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, কিছু সংখ্যক ব্যক্তি ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে।


সোমবার (১৯ আগস্ট) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি কথা বলেন।


 বিএনপি মহাসচিব বলেন, “কিছু সংখ্যক ব্যক্তি আজকে ছাত্র-জনতার এই বিজয়কে নস্যাৎ করে দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে, চক্রান্ত করছে। তারা বিভিন্ন অঞ্চলে গোলযোগ সৃষ্টি করে আমাদের দলের নেতাকর্মীদের ওপর অন্যায়ভাবে আরোপ সৃষ্টি করার চেষ্টা করছে।”


আরও পড়ুন: চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন খালেদা জিয়া


তিনি আরও বলেন, “আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, আমাদের দলের কোনো নেতাকর্মী এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নন। যে গোলযোগ সৃষ্টি হচ্ছে, আমরা সেগুলো বন্ধ করতে চেষ্টা করছি। বিএনপিকে সাংগঠনিকভাবে সুদৃঢ় করতে কাজ শুরু হয়েছে।”


আরও পড়ুন: শেখ হাসিনা-শামীম ওসমানের বিরুদ্ধে না.গঞ্জে হত্যা মামলা


মির্জা ফখরুল বলেন, “আমরা একটি নতুন বাংলাদেশ চাই। আমরা চাই একটি গণতান্ত্রিক বাংলাদেশ। সাম্য, মানবাধিকার, ন্যায় বিচারকে প্রতিষ্ঠিত করে আমরা এই নতুন বাংলাদেশ গঠন করতে চাই। আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক দল নতুনভাবে গড়ে উঠবে বলে আমরা প্রত্যাশা করি।”


এর আগে, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তম এর কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতিহা পাঠ করেন মির্জা ফখরুল।


জেবি/এসবি