অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নের সদস্য ভেড়ামারার মাহিনকে সংবর্ধনা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩৭ অপরাহ্ন, ২রা সেপ্টেম্বর ২০২৪


অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নের সদস্য ভেড়ামারার মাহিনকে সংবর্ধনা
অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নের সদস্য ভেড়ামারার মাহিনকে সংবর্ধনা দেওয়া হচ্ছে । ছবি: জনবাণী

ওলি ইসলাম, ভেড়ামারা (কুষ্টিয়া): কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার কৃতি সন্তান ইসমাইল হোসেন মাহিন কে ভেড়ামারা উপজেলা প্রশাসন, জাতীয়তাবাদি দল বিএনপি ও ভেড়ামারা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে  সংবর্ধনা দেয়া হয়েছে। মাহিন অনূর্ধ্ব ২০ সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গর্বিত সদস্য। সে গোলকিপার হিসাবে বাংলাদেশ দলের স্কোয়াডে ছিল। বাংলাদেশ এবারই প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে আয়োজিত অনূর্ধ্ব ২০ সাফ ফুটবলে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। মাহিন বাহিরচর ইউনিয়নের বারোদাগ ফেরিঘাট এলাকার জিয়াউর মো: জিয়ারুল ইসলামের ছেলে। একাদশ শ্রেণিতে পড়ুয়া মাহিন ২০২১ সালে বিকেএসপিতে সুযোগ পেয়েছিল। 


আরও পড়ুন: সাত উইকেট হারিয়ে বিপাকে শান মাসুদের দল

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জাতীয়তাবাদি দল বিএনপির ভেড়ামারা উপজেলা শাখার পক্ষ থেকে পৃথক দিনে ও রবিবার রাতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. তৌহিদুল ইসলাম আলম বলেন, মাহিন যখন বিকেএসপিতে চান্স পায়, তখন থেকেই আমরা তাকে নিয়ে আশাবাদী ছিলাম। সে ভেড়ামারার গর্ব। দেশের জন্য সুনাম বয়ে এনেছে।


মাহিন বলেন, এখানে আসার পথ আমার জন্য মোটেই মসৃণ ছিল না। আমি চাই ভেড়ামারা ক্রিয়া সংস্থাকে পুনর্গঠন করা হোক। বঞ্চিত মেধাবী খেলোয়ারদের সুযোগ তৈরি করে জাতীয় পর্যায়ে খেলার পথ তৈরি করতে সহায়তা করা হোক। 

এক প্রশ্নের জবাবে মাহিন বলেন, আমার লক্ষ্য জাতীয় দলে খেলা। আমার জন্য সবাই দোয়া করবেন। 


সংবর্ধনা অনুষ্ঠানে খেলোয়ারদের মধ্যে থেকে ভেড়ামারা ক্রিয়া সংস্থাকে রাজনীতি মুক্ত করার দাবি উঠানো হয়। আর যেন কোন রাজনীতিবিদকে এখানে দায়িত্বশীল পদে রাখা না হয়, এ বিষয়ে অনুরোধ করা হয়। 


আরও পড়ুন: দ্বিতীয় সেশনে দুর্দান্ত কামব্যাক বাংলাদেশের, ছন্দপতন পাকিস্তানের


উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু বলেন, মাহিনের সাফল্য ভেড়ামারাকে উদ্ভাসিত করেছে। মাহিনকে আমরা যদি গুরুত্ব না দেয় তবে আরেকটা মাহিন তৈরি করতে পারব না। ভেড়ামারা ক্রিয়া সংস্থা পুনর্গঠনে তিনি বিশেষ ভূমিকা রাখবেন বলে প্রতিশ্রুতি দেন। উপজেলা প্রশাসন, ক্রীড়া সংগঠক, খেলোয়ার এবং সাংবাদিকদের নিয়ে পরবর্তীতে ক্রিয়া সংস্থার কমিটি হবে বলে তিনি উল্লেখ করেন।



আরএক্স/