জামালপুরে সেনা সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৬ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


জামালপুরে সেনা সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

জামালপুরের মেলান্দহে নিজ ঘর থেকে হাত-পা বাঁধা অবস্থায় শাহিনা বেগম (৩৮) নামে এক সেনা সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


বুধবার (১১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার দুরমুট মাজারের উত্তরপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিনা একই এলাকার সেনা সদস্য আব্দুস সালামের স্ত্রী। পুলিশ, সিআইডি ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  


আরও পড়ুন: জামালপুরে ১৮ দফা দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন


স্থানীয় সুত্রে জানাগেছে, স্বামী আব্দুস সালাম সেনাবাহিনীতে চাকরি করায় শাহিনা বেগম বাড়িতে একাই থাকতেন। তার বড় মেয়ে সায়মা (১৭) ঢাকার একটি কলেজে পড়াশোনা করে ও ছোট ছেলে শুয়াইব (১০) মেলান্দহে স্থানীয় একটি আবাসিক মাদ্রাসায় পড়ে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে প্রতিদিনের মতো শাহিনা বেগম ঘুমিয়ে পড়েন। 


বুধবার সকালে ঘুম থেকে না উঠায় পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে। সাড়া না পেয়ে গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে গলায় কাপড় পেঁচানো ও অর্ধউলগ্ন অবস্থায় শাহিনার মৃতদেহ খাটের উপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।


আরও পড়ুন: জামালপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০


মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহাম্মদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যা। সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এমএল/