শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫১ অপরাহ্ন, ১৮ই সেপ্টেম্বর ২০২৪


শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার
ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে একটি তৈরি পোশাক কারখানার নারী শ্রমিক রাহেলা আক্তার (২৫) কে তার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে করে হত্যার ঘটনায় স্বামী সোমরাজ আলী সুজন (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব -১।


বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে দিকে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার উত্তর মোল্লাদি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত সোমরাজ আলী সুজন ময়মনসিংহের তারাকান্দা থানার গালাগাও ইউনিয়নের কানুহারী গ্রামের মজিবুর রহমানের ছেলে।


আরও পড়ুন: ঈদে মিলাদুন্নবী (সা:):মুন্সীগঞ্জে জশনে জুলুস অনুষ্ঠিত


সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান জানান, রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় পারিবারিক কলহের জেরে  উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের ভাড়া বাসায় সুজন তার স্ত্রী রাহেলা আক্তার কে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। 


এ ঘটনায় ভিকটিমের বড় ভাই জসিম বাদী হয়ে স্বামী সোমরাজ আলী সুজনকে আসামী করে শ্রীপুর থানায় হত্যা মামলা দায়ের করে। ঘটনা আমলে নিয়ে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। 


আরও পড়ুন: কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর 


গোপন সূত্রে জানতে পারে আসামী সুজন গোপালগঞ্জের মুকসুদপুর থানার উত্তর মোল্লাদি বাজার এলাকায় আত্নগোপনে আছে। উক্ত সংবাদে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালিয়ে সুজনকে মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় গ্রেফতার করে।


র‌্যাব কর্মকর্তা আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী সোমরাজ আলী সুজন তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। 


এমএল/