বন্ধ হয়ে গেল ইধিকার নতুন সিনেমার শুটিং


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১১ অপরাহ্ন, ২১শে সেপ্টেম্বর ২০২৪


বন্ধ হয়ে গেল ইধিকার নতুন সিনেমার শুটিং
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন ওপার বাংলার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল। বাংলাদেশেও এই সুবাদে তিনি পেয়েছেন পরিচিতি। ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয়ের পর ভারতীয় বাংলা সিনেমায় নাম লেখান তিনি।


এদিকে, ঢালিউডের সিনেমাটি সুপারহিট হওয়ায় টলিউডেও বেশ সাড়া পাচ্ছেন তিনি। যুক্ত হয়েছেন সোহম চক্রবর্তীর বিপরীতে ‘বহুরূপ’ নামের একটি চলচ্চিত্রে। গত মাসে এর কাজও শুরু হয়েছিল। কিন্তু বেশিদিন লাইট ক্যামেরা চলেনি। বন্ধ হয়ে গেছে শুটিংয়ের কাজ। গুঞ্জন উঠেছে পারিশ্রমিক বকেয়া থাকায় ছবিটির কাজ বন্ধ রয়েছে।


আরও পড়ুন: ‘অনেকবার ধাক্কা, লাথি খেয়েছি কিন্তু তাতেও সম্পূর্ণ শিখে উঠতে পারিনি’


জানানো হয়েছিল, এই সিনেমাতে সোহমকে নতুনভাবে আবিষ্কার করবেন দর্শক। কারণ, এতে অভিনেতাকে দেখা যাবে ৭টি আকর্ষণীয় লুকে। ফলে সিনেমাটির ঘোষণার পর থেকেই দর্শক মহলে বেশ কৌতূহল তৈরি হয়েছে। কিন্তু এখন ছবির শুটিং বন্ধ রয়েছে। এ বিষয়ে অবশ্য পরিচালক আকাশ মালাকার বলছেন ভিন্ন কথা! তিনি বকেয়া পারিশ্রমিক-সংক্রান্ত জটিলতার কথা স্বীকার করলেও শুটিং যে বন্ধ রয়েছে, তা মানতে একপ্রকার নারাজ।


একটি ভারতীয় গণমাধ্যমকে এই পরিচালক বলেন, ‘পারিশ্রমিক বাকি থাকায় সমস্যা হয়েছিল। প্রযোজকেরা পরে সেই সমস্যার সমাধান করে ফেলেছেন। আর ছবির শুটিং বন্ধ হয়ে গিয়েছে বলে গুজব ছড়ানো হচ্ছে।’


তিনি জানান, চলচ্চিত্রটির আরও তিন দিনের শুটিং বাকি রয়েছে। বলেন, ‘আমাদের শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু মাঝে বৃষ্টির জন্য কিছুটা পিছিয়ে যায়।’


আরও পড়ুন: কার নামে সিঁথিতে সিঁদুর পরেন জানালেন মধুমিতা সরকার


নির্মাতা আকাশ আরও জানান, কলাকুশলীদের থেকে সময় পাওয়া গেলে চলতি মাসের মধ্যেই বাকি শুটিং তিনি শেষ করে ফেলতে পারবেন।


এ ছবিতে সোহম-ইধিকা ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে, ভরত কল প্রমুখ। বছরের শেষদিকে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


এমএল/