কার নামে সিঁথিতে সিঁদুর পরেন জানালেন মধুমিতা সরকার


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:১১ অপরাহ্ন, ১৮ই সেপ্টেম্বর ২০২৪


কার নামে সিঁথিতে সিঁদুর পরেন জানালেন মধুমিতা সরকার
ছবি: সংগৃহীত

অভিনেত্রী মধুমিতা সরকার ভালোবেসে সৌরভ চক্রবর্তীর সঙ্গে সাতপাঁকে গাটছড়া বেঁধেছিলেন। তবে সেই সুখ খুব বেশি দিন অভিনেত্রীর কপালে টেকেনি। অল্পদিনেই তাদের সংসারে বেজে ওঠে বিচ্ছেদের সুর। ২০১৯ সালে দাম্পত্য জীবনের ইতি টানেন মধুমিতা-সৌরভ দম্পতি।


কিন্তু বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও সিঁথিতে সিঁদুর পরে থাকতে দেখা যায় মধুমিতাকে। সিঁদুর পরে তোলা ছবিও নিয়মিত পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এই নায়িকার সেসব ছবি দেখে তার ভক্তরাও রীতিমত অবাক বনে যান।


এরপর থেকেই বিভিন্ন প্রশ্ন বাসা বেধেছে নেটিজেনদের মনে। সৌরভের সঙ্গে কি এখনও বিবাহবিচ্ছেদ হয়নি মধুমিতার? নাকি গোপনে আবারও বিয়ে করেছেন অভিনেত্রী?


আরও পড়ুন: প্রতারণার কবলে সুনিধি, ৭ লাখ টাকা দিলেন প্রতারকদের


সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন তিনি। অভিনেত্রী বলেন, প্রথমেই জানিয়ে দিই, আমি কিন্তু সৌরভ চক্রবর্তীর নামে সিঁথিতে সিঁদুর পরছি না। আমি ঈশ্বরে বিশ্বাসী, আমি শিবের ভক্ত। কোনো মন্দিরে পূজা দিতে গেলে আমি সিঁথিতে সিঁদুর পরি। দেব বিগ্রহে ছোঁয়ানো সিঁদুর, খুব সহজভাবেই সেটা সিঁথিতে পরি।


হিন্দু ধর্মে বিবাহিত নারীদের সিঁথিতে সিঁদুর পরার প্রচলন রয়েছে। তাই তাদের চলতি সেই প্রথা ভাঙতে চাচ্ছেন কি না? জানতে চাইলে জবাবে মধুমিতা বলেন, আমি আমার ধর্মে খুবই বিশ্বাসী। কোনো প্রথা ভাঙতে চাই না। আমি মনে করি, সিঁদুর কোনো ছেলে খেলার বিষয় নয়। বিবাহিত নারীদেরই কেবল মাথায় সিঁদুর পরা উচিত। আর আমি সেটার সম্মানও করি।


আরও পড়ুন: যৌনকর্মী থেকে রাজনীতির ময়দানে আসার গল্প


প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের স্টার জলসা চ্যানেলে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মধুমিতা সরকার। এরপর নাম লেখান বড় পর্দায়। ‘লাভ আজকাল’, ‘চেন্নাই’, ‘দিলখুশ’সহ ১১টি সিনেমায় অভিনয় করেছেন। ‘উত্তরণ’, ‘শ্রীকান্ত’ও ‘জাতিস্মর’ নামে তিনটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন মধুমিতা।


এমএল/