যৌনকর্মী থেকে রাজনীতির ময়দানে আসার গল্প


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৪ অপরাহ্ন, ১৩ই সেপ্টেম্বর ২০২৪


যৌনকর্মী থেকে রাজনীতির ময়দানে আসার গল্প
পাওলি দাম | ছবি: ফেসবুক থেকে নেওয়া

'আড্ডাটাইমস' ওয়েব প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ 'জুলি'। প্রধান চরিত্রে থাকছেন অভিনেত্রী পাওলি দাম । এই গল্প নিষিদ্ধ এলাকা থেকে উঠে আসা এক মহিলার, আর যার যাত্রা রাজনীতির ময়দানে গিয়ে শেষ হয়েছে। অরিত্র সেন পরিচালিত এই সিরিজে পাওলিকে দেখা যাবে একজন রাজনীতিবিদের চরিত্রে। তবে একেবারে প্রথম থেকে রাজনীতিবিদ নয়, এতে পাওলির চরিত্রটার মধ্যে নানা স্তর রয়েছে।


একটি মেয়ের জীবনের বিভিন্ন ওঠাপড়ার গল্প উঠে আসবে আড্ডাটাইমস-এর নতুন ওয়েব সিরিজ ‘জুলি’তে। পরিচালনায় আছেন অরিত্র সেন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন নায়িকা পাওলি দাম।


আরও পড়ুন: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অভিনেত্রীকে ফাঁকা রাস্তায় ফেলে যান নির্মাতা


গল্পে দেখা যাবে পাচার হওয়ার কঠিন অতীত ভোলেনি জুলি। একটা সময় দীর্ঘ বঞ্চনা থেকে ঘুরে দাঁড়াতে চায় মেয়েটি। সেখান থেকেই শুরু করেন রাজনীতির লড়াই। প্রান্তিক জীবনকে ছেড়ে মূল ধারার জীবনে কীভাবে আসছেন তিনি। সেটি উঠে আসবে ওয়েব সিরিজে।


এর আগে পরিচালক অরিত্রের ‘কালী’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন পাওলি। অরিত্রের ভাষ্য, প্রথম থেকেই পাওলির সঙ্গে আলোচনা করে এগিয়েছেন তিনি। ৭টি এপিসোডে তৈরি এই সিরিজ।


‘জুলি’ সিরিজে একজন রাজনৈতিক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেনকে। তার চরিত্রে রাজনীতির ছোঁয়ার সঙ্গে থাকবে বেশ কিছু রহস্য।


আরও পড়ুন: হঠাৎ কটাক্ষের শিকার নুসরাত জাহান


জানা গেছে, ওয়েব সিরিজে শুধুই রাজনীতি না, উঠে আসবে নারী ক্ষমতায়নের গল্পও। সিরিজের গল্পে দেখা যাবে মানব পাচারচক্রে জড়িয়ে একসময় যৌনপল্লীতে ঠাঁই হয় ‘জুলি’ অর্থাৎ পাওলির। ঘটনার এক পর্যায়ে জুলিই একদিন রাজনীতিতে এসে ক্ষমতা দখল করেন।


ওয়েব সিরিজে সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জি। অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্ণ মুখার্জি ও সুজয়প্রসাদ চ্যাটার্জিকে।


এমএল/ b