নতুন পরিচয়ে আত্মপ্রকাশ ঘটছে কুসুম সিকদারের


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:২২ অপরাহ্ন, ২১শে সেপ্টেম্বর ২০২৪


নতুন পরিচয়ে আত্মপ্রকাশ ঘটছে কুসুম সিকদারের
কুসুম শিকদার | ছবি: ফেসবুক থেকে নেওয়া

অভিনেত্রী কুসুম শিকদার ছয় বছর বিরতি কাটিয়ে বড় পর্দায় ফিরছেন। ‘শরতের জবা’ চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন তিনি। আর এ ছবি দিয়েই চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছে কুসুমের।


ছবির টিজার প্রকাশের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন কুসুম সিকদার। আগামী নভেম্বরে বড় পর্দায় মুক্তি পাবে শরতের জবা।


আরও পড়ুন: আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমনি


দুর্গাপূজা উপলক্ষে অক্টোবরে নিজের প্রথম পরিচালিত ছবি মুক্তি দেওয়ার ইচ্ছা ছিল কুসুম শিকদারের। তবে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে নভেম্বরে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।


কুসুম শিকদার বলেন, কোনো উৎসবে মুক্তির পরিকল্পনা করেছিলাম। সে হিসেবে ঠিক করেছিলাম দুর্গাপূজা উপলক্ষে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে মুক্তি দেওয়ার। কিন্তু দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সেই পরিকল্পনা থেকে কিছুটা সরে এসেছি। ইচ্ছা আছে আসছে নভেম্বরে মুক্তি দেওয়ার। তবে সবকিছু নির্ভর করছে দেশের স্থিতিশীলতার ওপর। আশা করছি দ্রুতই সবকিছু স্বাভাবিক হয়ে যাবে।


আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি নিয়ে যা বললেন পূজা চেরি


‘শরতের জবা’ ছবির গল্প, চিত্রনাট্য এবং প্রযোজনাও করেছেন কুসুম শিকদার। এতে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান, জীতু আহসান, শহীদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারী প্রমুখ। উপদেষ্টা পরিচালক সুমন ধর। কুসুম শিকদারের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন ফরিদুর রেজা সাগর।


এদিকে, সর্বশেষ ২০১৮ সালে নাটকে অভিনয় করেছিলেন কুসুম। আর বড় পর্দায় তাকে দেখা গেছে ২০১৬ সালে, ‘শঙ্খচিল’ সিনেমায়।


এমএল/