চুয়াডাঙ্গায় যৌথবাহিনীর অভিযানে জামাই-শাশুড়ি আটক, ফেনসিডিল উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৩ অপরাহ্ন, ২৮শে সেপ্টেম্বর ২০২৪


চুয়াডাঙ্গায় যৌথবাহিনীর অভিযানে জামাই-শাশুড়ি আটক, ফেনসিডিল উদ্ধার
ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৮০ বােতল ফেন্সিডিলসহ শাশুড়ি চায়না খাতুন (৩৭) এবং জামাই রাজা মিয়াকে (২০) আটক করেছে যৌথবাহিনীর সদস্যরা। 


শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড এলাকার নিজ বাড়ি থেকে তাদেরকে ফেন্সিডিলসহ আটক করে যৌথবাহিনী।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় ১দফা দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন


আটককৃত চায়না খাতুন জেলার দর্শনা থানার মোহাম্মদপুর এলাকার মাদক ব্যবসায়ী আরিফের স্ত্রী এবং রাজা মিয়া ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার দত্তনগর ফার্ম (কারিনচা ) এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।


অভিযান সূত্রে জানা গেছে, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন জাহাঙ্গীর এবং চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান খান সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা মোহাম্মদপুর এলাকার আরিফের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন। এ সময় ঔ বাড়ি থেকে ২৮০ বােতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ চায়না খাতুন এবং তার জামাই রাজা মিয়াকে আটক করে।


আরও পড়ুন: অন্তর্বর্তীকালীন সরকারকে ২৪ বিপ্লবের চেতনাকে সম্মান করার আহবান জামায়াত আমিরের


চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হাসান খান জানান, জব্দকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা। তিনি আরও জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক সাহারা খাতুন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


এমএল/