জামালপুরে ট্রাকের ধাক্কায় নিহত ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৮ অপরাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২৪


জামালপুরে ট্রাকের ধাক্কায় নিহত ৩
ছবি: প্রতিনিধি।

মাসুদুর রহমান: জামালপুর শহরের টিউবওয়েল পাড় মোড়ে জামালপুরগামী ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক, মাদরাসা শিক্ষক সহ ৩ জন নিহত ও ১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। 


শুক্রবার (৪ অক্টোবর) সকাল ছয় টায় শহরের বেলটিয়া টিউবওয়েল পাড় মোড় এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ সংবাদ পেয়ে ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে৷ নিহতরা হলেন, মেলান্দহের কাপাশ হাটিয়া এলাকার ইজিবাইক চালক রোকন মাহমুদ ,মেলান্দহের শেখ সাদী এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে আব্দুল মালেক ও  বেলটিয়া কামিল মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা মোস্তাফিজুর রহমান । সড়ক দুর্ঘটনায় তাদের  মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরও পড়ুন: বৈরী আবহাওয়া: উপকূলে নৌযান চলাচল বন্ধ


প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর-টাঙ্গাইল সড়কের টিউবেলপাড় এলাকায় কালিবাড়ি থেকে শহরের দিকে যাচ্ছিল অটোরিকশাটি। এ সময় পেছন থেকে জামালপুরমুখী একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশার চালক। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে  ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠালে  সেখানে দুজনকে মৃত ঘোষণা করা হয়। আহত একজন চিকিৎসাধীন রয়েছে৷


স্থানীয়রা বলেন, টিউবওয়েল পাড় মোড় এলাকা বর্তমানে মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। কিছু দিন পর পরই এখানে  দুর্ঘটনা ঘটে।  এখানে জরুরি ভিত্তিতে একটি গোলচত্বর অথবা স্পিডবেকার স্থাপন করে ট্রাফিকের দায়িত্ব পালন জরুরি পড়েছে বলে মনে করেন স্থানীয়রা।  


জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ  আবু ফয়সাল মোঃ আতিক জনবাণীকে জানান, শুক্রবার সকালে জামালপুর পৌরসভার বেলটিয়া টিউবওয়েল পাড় মোড়ে জামালপুরগামী ট্রাক যাত্রীবাহী ইজিবাইককে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইজিবাইক চালক রোকন মারা যান। ইজিবাইকে থাকা ৪ জন যাত্রীর মধ্যে ৩ জন গুরুতর আহত হন।  


আরও পড়ুন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট


তিনি আরও বলেন, আহতদের মধ্যে গুরুতর আহত বেলটিয়া কামিল মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা মোস্তাফিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। এছাড়াও দুর্ঘটনায় আহত আব্দুল মালেক চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১ টার দিকে জামালপুর জেনারেল হাসপাতালে মারা যান। 



আরএক্স/