নতুন পরিচয়ে পর্দায় হাজির হচ্ছেন অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:২২ অপরাহ্ন, ৫ই অক্টোবর ২০২৪


নতুন পরিচয়ে পর্দায় হাজির হচ্ছেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস | ছবি: ফেসবকু থেকে নেওয়া

নতুন পরিচয়ে হাজির হতে চলেছেন ঢালিউড চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের ইউটিউব চ্যানেলে উপস্থাপকের ভূমিকায় অনুষ্ঠান সঞ্চালনা করবেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলের জন্য বেশ কিছু প্রোগ্রাম নির্মাণ করার পরিকল্পনা সাজিয়েছেন তিনি।


যেখানে সংবাদমাধ্যমকর্মী থেকে শুরু করে শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে আসবেন। উপস্থাপকের চেয়ারে বসে একের পর এক প্রশ্ন নিয়ে তাদের উত্তর জানার চেষ্টা করবেন এই নায়িকা।


আরও পড়ুন: কেক কাটলো শাকিব-জয়, উচ্ছ্বাসিত অপু বিশ্বাস


বিষয়টি নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন, ‘এতদিন যারা আমাকে বিভিন্ন প্রশ্ন করেছেন, এবার আমি তাদেরকে প্রশ্ন করব। এটা নতুন ধরনের এক অভিজ্ঞতা আমার জন্য। আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে একটি করে পর্ব প্রকাশ হতে থাকবে। এক নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি, তাই আমার নিজেরও এক ধরনের নার্ভাসনেস ও কৌতূহল তৈরি হচ্ছে এটা নিয়ে।’


কাদেরকে অতিথি হিসেবে আনবেন, সেটাও জানিয়েছেন ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই চিত্রনায়িকা। অপুর কথায়, ‘প্রথম ধাপে সংবাদমাধ্যমকর্মী ও সিনেমার পরিচালকদের অতিথি করে এনেছি, তাদের প্রশ্ন করেছি। দারুণ সব প্রশ্নোত্তরে অনেক কিছুই জানা যাবে। আর এতে দর্শকরাও বেশ আনন্দ পাবেন।’


আরও পড়ুন: বিরতি ভেঙে আবারও শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস


জানা গেছে, ইতোমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে এসব প্রকাশিত হবে। যেখানে দর্শকরা-শ্রোতারা দেখতে পাবেন অপু বিশ্বাসকে নতুন পরিচয়ে।


এমএল/