বিরতি ভেঙে আবারও শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০২ অপরাহ্ন, ১৯শে সেপ্টেম্বর ২০২৪


বিরতি ভেঙে আবারও শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস
ছবি: সংগৃহীত

ঢালীউডের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ভক্ত-দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু সুপারহিট সিনেমা। ছাত্র-জনতার আন্দোলন ও বন্যার কারণে দীর্ঘদিন শুটিং ফ্লোরে দেখা যায়নি তাকে। বিরতি ভেঙে অবশেষে শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস।


সম্প্রতি অপু বিশ্বাস রাজধানীর মিরপুরে স্টুডিওতে একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন। গৌতম সাহার কোরিওগ্রাফিতে অপুর সঙ্গে মডেল হয়েছেন শুভ। এ ছাড়া প্রথমবারের মতো মডেল হয়েছেন সাংবাদিক নেওয়াজ শুভ ও রুহুল আমিন ভূঁইয়া।


আরও পড়ুন: ‘রঙিলা কিতাব’ নিয়ে আসছে পরীমনি


ক্যামেরায় ফিরে অপু বিশ্বাস বলেন, ‘বেশ কিছুদিন হলো শুটিং করা হয়নি। এখন থেকে শুটিংয়ে নিয়মিত হচ্ছি। ইতোমধ্যে বেশ কিছু কাজ জমে গেছে। পর্যায়ক্রমে কাজগুলো শেষ করব। ‘অরিন্দম বিডি’ ফ্যাশন হাউজের ফটোশুট করেছি। বেশ ভালো শুট হয়েছে। সামনে বিজ্ঞাপন, ফটোশুটের কাজগুলো পর্যায়ক্রমে অংশগ্রহণ করব।’


এ প্রসঙ্গে কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, কিছুদিন পরেই দুর্গাপূজার মহা উৎসব। এ উৎসবে হিন্দু ধর্মাবলম্বীরা সারাবছরের তুলনায় কেনাকাটা একটু বেশিই করেন। সেই সাথে সাজগোজও করেন। তাই পূজার আগ মূহূর্তে পার্লার ও ফ্যাশন হাউজগুলো ফটোশুট করে থাকেন। ‘অরিন্দম বিডি’ পূজার কালেকশনও বেশ দারুণ। তাদের পোশাকে মডেলদের বেশ মানিয়েছে। সব মিলিয়ে ভালো একটি ফটোশুট করলাম।


এমএল/